স্টাফ রিপোর্টার, দিনাজপুর : দিনাজপুরে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন, আরও দূই সাংবাদিক। এর মধ্যে হাকিমপুর (হিলি)উপজেলা প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজুর রহমান মিলন প্রধান ও বিরামপুর উপজেলার সাংবাদিক জাকিরুল ইসলাম।

সংবাদ সংগ্রহ এবং মানবসেবায় অবিরাম ছুঁটে চলা দিনাজপুরের সীমান্তবর্তী ( হিলি) হাকিমপুরের সাংবাদিক মিলন প্রধান করোনা পজেটিভ। আজ শুক্রবার রাতে স্থানীয় কয়েকজন সাংবাদিক তা মুঠোফোনে এই দুঃসংবাদটি এই প্রতিবেদককে জানিয়েছেন । পরে জেলা সিভিল সার্জনের কাছে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। তাঁর শরীরে কোন করোনার উপসর্গ নেই।

তবে, ৩/৪দিন আগে শরীরে সামান্য জ্বর এবং শরীর ব্যাথা ছিলো তার। এখন নেই। অসুস্থতা মনে হলে কৌতুহল বশতঃ তিনি ৮ জুলাই নমুনা পরীক্ষা করিয়েছেন। আজ রাতে তার রিপোর্ট এসেছে পজিটিভ। সাংবাদিক গোলাম মোস্তাফিজুর রহমান মিলন প্রধান হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি। তিনি বৈশাখী টেলিভিশন এবং দৈনিক কালেরকন্ঠের হাকিমপুর প্রতিনিধি। সাংবাদিক মিলন প্রধান সর্বদা সহযোগিতার হাত প্রসারিত ও সাংগঠনিক ব্যক্তিত্ব।

মানবসেবাতেও পিছিয়ে নেই তিনি। করোনার ক্লান্তি লগ্নে এই ভয়াবহ পরিস্থিতিতে মানুষকে ঘরে বসে গরম, তাজা খবর পৌঁছে দিতে অবিরাম ছুঁটে চলেছেন, দুর- দূরান্তে। সম্ভবত সেখান থেকেই তাঁকে করোনা আক্রমণ করেছে বলে ধারণা করা হচ্ছে। মনোবলের দিক দিয়ে তিনি সুস্থ্য আছেন। তারপরও তিনি দোয়া কামনা করেছেন সকলের।

অন্যদিকে একই দিনে আজ শুক্রবার দিনাজপুরের বিরামপুর উপজেলার আরেক সাংবাদিকের রিপোর্ট করোনা পজেটিভ এসেছে। মো. জাকিরুল ইসলাম জাকির ((৩৫) নামের এই সাংবাদিক একটি দৈনিক নয়া দিগন্ত এবং দৈনিক প্রতিদিনের সংবাদ এ বিরামপুর প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

(এস/এসপি/জুলাই ১০, ২০২০)