সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : নেত্রকোনার কেন্দুয়া উপজেলার কান্দিউড়া গ্রামের বাসিন্দা কেন্দুয়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী জালাল উদ্দিন ভূঞা (৮৫) জালাল মহাজন আর নেই। তার বড় ছেলে নাসির উদ্দিন ভূঞা জানান শনিবার সকাল ১০টার দিকে বার্ধক্য জনিত করাণে পরিবারের সদস্যদের সাথে কথা বলতে বলতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ইন্না লিল্লাহে............... রাজিউন।

মৃত্যুকালে তিনি স্ত্রী দুই ছেলে ৫ কন্যা নাতি নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে সকলেই এক নজর তাকে দেখার জন্য কান্দিউড়া গ্রামে ছুটে যান। বিকাল সাড়ে ৫ টায় কেন্দুয়া খেলার মাঠ সংলগ্ন পৌর ঈদগাহ মাঠে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে চির নিদ্রায় শায়িত করা হয়।

তার মৃত্যুতে কেন্দুয়ার বিভিন্ন জনপ্রতিনিধি, বাজার কমিটি, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। বিশিষ্ট ব্যবসায়ী জালাল মহাজনের মৃত্যুতে বাজার কমিটির আহবানে রবিবার সকাল থেকে ১০ টা পর্যন্ত তার প্রতি শ্রদ্ধা জানিয়ে সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখবে।

(এসবি/এসপি/জুলাই ১১, ২০২০)