টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে এক দিনে সর্বোচ্চ ৫০ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত মোট রোগীর সংখ্যা ৯৬৫ জনে দাঁড়াল। জেলায় নতুন করে করোনা আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদর উপজলোয় ১৫ জন, মির্জাপুর ২০ জন, গোপালপুর ১ জন, মধুপুুুর ৪ জন, ঘাটাইল ৫ জন, দেলদুয়ার ৫ জন রয়েছেন। করোনায় আক্রান্ত হয়ে জেলায় আরো এক জনের মৃত্যু হয়েছে। সোমবার (১৩ জুলাই) দুপুরে সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

নতুন আক্রান্তদের মধ্যে মির্জাপুরের মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুুুলিশ সুপার, ৩ জন কনস্টেবল এবং ২ জন প্রশিক্ষানার্থী রয়েছেন। এ নিয়ে জেলায় মোট ৫২ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হলেন। এদিকে, ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার এবং কমপাউন্ডার করোনাক্রান্ত হয়েছেন।

অপরদিকে, মির্জাপুরে করোনা আক্রান্ত হয়ে প্রকাশ কর্মকার দুলু নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি মির্জাপুর পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের সরিষাদাইড় গ্রামের সুরেষ কর্মকারের ছেলে। সোমবার সকালে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সিভিল সার্জন অফিস সূত্র জানায়, ঢাকায় প্রেরিত নমুনার ফলাফল সোমবার সকালে আসে। এতে নতুন করে ৫০ জন করোনায় আক্রান্ত এবং করোনাক্রান্ত হয়ে একজন মারা গেছেন। এ নিয়ে জেলায় করোনায় মোট ২১ জনের মৃত্যু হল। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫৩৫ জন এবং চিকিৎসাধীন রয়েছেন ৪০৯ জন। জেলায় এপ্রিল মাসে ২৪ জন, মে মাসে ১৪১ জন, জুন মাসে ৪৪৭ জন এবং জুলাই মাসে ৩৫২ জন করোনায় আক্রান্ত হন।

(আরকেপি/এসপি/জুলাই ১৩, ২০২০)