মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর শহরের কুলপদ্বী আনসার ব্যাটালিয়ন ক্যাম্পের সামনে সোমবার বিদ্যুতের খুঁটি নিয়ে যাওয়া সময় বড় একটি টলি গাড়ির সাথে বিপরীত দিক থেকে আসা বাইসাইকেল ধাক্কা লেগে লিটন হাওলাদার (২৬) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সকালে মস্তফাপুর থেকে একটি বড় টলি গাড়ি বিদ্যুতের খুঁটি নিয়ে ঝাউদি এলাকার দিকে যাচ্ছিল। অপরদিকে লিটন হাওলাদার নামে এক যুবক বাইসাইকেল নিয়ে শহরের দিকে যাচ্ছিল।

শহরের কুলপদ্বী আনসার ব্যাটালিয়ন ক্যাম্পের সামনে টলি গাড়ির সাথে অপরদিক থেকে আসা বাইসাইকেলের ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই লিটন হাওলাদার মারা যায়।

নিহত যুবক একটি ফার্নিচারের দোকানে শ্রমিকের কাজ করতো। মারা যাওয়া যুবক ঝাউদি ইউনিয়নের কালাইমারা গ্রামের খলিল হাওলাদারের ছেলে। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করেছে। টলি চালক পলাতক রয়েছে। পুলিশ টলিটিকে জব্দ করেছে।

মাদারীপুর পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার ইঞ্জিয়ার মো. শাখাওয়াত হোসেন বলেন, পল্লী বিদ্যুতের খুঁটি নিয়ে যাচ্ছিল ঠিকাদারি প্রতিষ্ঠান। শহরের কুলপদ্বী আনসার ব্যাটালিয়ন ক্যাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল হাসান মিঞা জানান, সকালে একটি বিদ্যুতের খুঁটি বোঝাই একটি টলির ধাক্কায় এক যুবক মারা গেছে। আমরা যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করেছি। টলি চালক পলাতক রয়েছে। টলিটিকে আটক করেছি।

(এএস/এসপি/জুলাই ১৩, ২০২০)