জামালপুর প্রতিনিধি : ২৫ বছরের বাক ও শ্রবণ প্রতিবন্ধী এক যুবতীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে আটক ইউপি সদস্য মুসলিম উদ্দীনকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত। মুসলিম উদ্দীন (৪৫) জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ড সদস্য। সোমবার (১৩ জুলাই) বিকেলে দেওয়ানগঞ্জ বাজার থেকে ওই ইউপি সদস্যকে দেওয়ানগঞ্জ মডেল থানার পুলিশ আটক করে আজ আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে জেলহাজতে পাঠান।

পুলিশ সূত্র জানায়, বৃহষ্পতিবার (৯ জুলাই) মধ্যরাতে দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়নের দক্ষিণ ভাতখাওয়া গ্রামের এক দরিদ্র পরিবারের বাক ও শ্রবণ প্রতিবন্ধী তরুণীকে ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় ধর্ষণের চেষ্টা করে পাররামরামপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. মুসলিম উদ্দিন। এ সময় ওই তরুণীর চেঁচামেচিতে লোকজন সেখানে গেলে ইউপি সদস্য মুসলিম উদ্দিন পালিয়ে যায়।

এ ঘটনায় ওই তরুণীর মা বাদী হয়ে ইউপি সদস্য মুসলিম উদ্দিনকে আসামি করে রবিবার (১২ জুলাই) দেওয়ানগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেন। সোমবার বিকেলে দেওয়ানগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সহিজল হক ও এসআই ফয়সাল আহাম্মেদ দেওয়ানগঞ্জ বাজারে অভিযান চালিয়ে ইউপি সদস্য মুসলিম উদ্দিনকে আটক করেন।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম জানান, প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে দায়ের করা মামলার আসামি ইউপি সদস্য মুসলিম উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (১৪ জুলাই) তাকে জামালপুর জেলা আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত তাকে জেলহাজতে পাঠিয়েছেন।

(আরআর/এসপি/জুলাই ১৪, ২০২০)