আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের আগৈলঝাড়ায় করোনা আক্রান্ত হয়ে মঙ্গলবার দুপুরে পয়সারহাটের এক ব্যবসায়ির মৃত্যুর পরে ওই রাতে আরও চার জনের করোনা আক্রান্তর খরব নিশ্চিত করেছেন আগৈলঝাড়া উপজেলা হাসপাতাল প্রধান ডা. বখতিয়ার আল মামুন।

হাসপাতাল প্রধান ডা. বখতিয়ার আল মামুন মঙ্গলবার রাত দশটায় জানান, গত ২৪ ঘন্টায় উপজেলা থেকে ১৫জনের নমুনা পরীক্ষার জন্য ল্যাবে প্রেরণ করা হয়েছিল।

এরমধ্যে গৈলা মডেল সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উত্তর শিহিপাশা গ্রামের বাসিন্দা জহিরুল হক, বাকাল ইউনিয়নের পয়সারহাট অগ্রণী ব্যাংক শাখার কর্মকর্তা মো. নয়ন মিয়া, বাকাল গ্রামের দাস বাড়ির গৌরাঙ্গ দাস ও বাগধা ইউনিয়নের আস্কর গ্রামের বৈদ্য বাড়ির মিন্টু বৈদ্য’র করোনা সনাক্ত হয়েছে। করেনা আক্রান্ত ব্যাংকের শাখা ও বাড়িগুলো লক ডাউন করা হবে বলেও জানান তিনি।

এদিকে করোনায় মারা যাওয়া ব্যবসায়ি হাসান ঘরামীকে স্থানীয়ভাকে দীর্ঘদিন চিকিৎসা প্রদান করা পল্লী চিকিৎসক এর চেম্বার পয়সারহাটের সহিদ মেডিকেল হল লক ডাউনের মাধ্যমে সংক্রমন প্রতিরোধের ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি অনুরোধ জানিয়েছেন স্থানীয়রা।

মঙ্গলবার দুপুরে করোনায় আক্রান্ত হয়ে পয়সারহাট গ্রামের আরব আলী মিয়ার ছেলে পয়সারহাট বন্দরের ব্যবসায়ি ফকরুল হাসান (৫২) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি করোনা উপসর্গ নিয়ে গুরুতর অসুস্থ অবস্থায় ৯ জুলাই হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

বুধবার পর্যন্ত উপজেলায় মোট করেনা আক্রান্তর স্যংখ্যা দাড়িয়েছে ২৯জনে, সুস্থ্য হয়েছেন ২০জন।

(টিবি/এসপি/জুলাই ১৫, ২০২০)