পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে নতুন করে দুই নারীসহ আরও ৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনায় ভাইরাসের আক্রান্তের সংখ্যা দাড়ালো ২১৭ জন, এ পর্যন্ত জেলায় ৪ জনের মৃত্যু ও ১৪৪ জন সুস্থ্য হয়েছেন।সোমবার (২০ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭ টায় পঞ্চগড়ে নতুন করে দুই নারীসহ আরও ৬ জনের করোনা ভাইরাস শনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন পঞ্চগড় সিভিল সার্জন ডা.মো. ফজলুর রহমান।

নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হওয়া ৬ জনের মধ্যে ৩ জনের বাড়ি পঞ্চগড় সদর উপজেলার জালাশীপাড়া ১ জন ও শহরের কামাতপাড়া উচ্চা ভিটা এলাকার ২ জন। বাকি ৩ জনের মধ্যে ১ জন দেবীগঞ্জ উপজেলার ও ২ জন বোদা উপজেলার ।

সন্ধ্যায় নতুন করে দুই নারীসহ ৬ জনের করোনা ভাইরাস শনাক্ত হওয়ার রির্পোট হাতে পাওয়ার সাথে সাথে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া ৬ জনের বাড়ি এবং তাদের আশে-পাশের কয়েকটি বাড়ি লকডাউন করেছে পঞ্চগড় সদর উপজেলা, বোদা উপজেলা ও দেবীগঞ্জ উপজেলা প্রশাসন।

পঞ্চগড় জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, নতুন করে দুই নারীসহ ৬ জনের করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া ৬ জনের শরীর থেকে পৃথক পৃথক ভাবে পঞ্চগড় স্বাস্থ্য বিভাগ গত ১৮ জুলাই নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল পিসিআর ল্যাবে প্রেরণ করলে সোমবার সন্ধ্যায় দুই নারীসহ ৬ জনের নমুনার রির্পোট পজেটিভ আসে। তবে তারা সুস্থ্য এবং নিজ বাড়িতে আছেন।

(এসডি/এসপি/জুলাই ২১, ২০২০)