কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরের ব্যবসায়ী, মমতা শপিং মলের মালিক মো. রুহুল আমীন (৫২) করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। আজ (রবিবার) সকাল সাতটায় ঢাকায় ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। 

তাঁর পারিবারিক সূত্রে জানা যায়, রুহুল আমিন ডায়াবেটিসহ কিছু শারীরিক সমস্যা ছিল। এ অবস্থায় গত ১৮ জুলাই তাঁর করোনা সনাক্ত হয়। করোনায় আক্রান্ত হওয়ার সাথে সাথে তাঁকে কলাপাড়া থেকে উন্নত চিকিৎসার জন্য প্রথমে বরিশাল পড়ে ঢাকার ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র, দুই কণ্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক বলেন, ‘করোনা প্রটোকল অনুযায়ী তাঁর জানাযা এবং দাফন সম্পন্ন হবে। এ ছাড়া তাঁর কলাপাড়া পৌর শহরের বাসভবন লকডাউন করা হয়েছে। পরিবারের অপর সদস্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে।’

উপজেলা স্বাস্থ্যবিভাগ সূত্রে জানা যায়, কলাপাড়া উপজেলায় এ পর্যন্ত ৯৪ জন করোনায় আক্রান্ত হয়েছে। সুস্থ্য হয়েছে ৩৬ জন। মারা গেছে তিনজন।

(এমকে/এসপি/জুলাই ২৬, ২০২০)