পঞ্চগড় প্রতিনিধি : জেলার দেবীগঞ্জ উপজেলার কুলথুলিপাড়া এলাকায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হরিশ চন্দ্র রায় (৫৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৫ জন ।

রবিবার (২৬ জুলাই) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় হরিশ চন্দ্র রায় ।

এদিকে করোনায় আক্রান্ত হয়ে ওই কৃষকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন পঞ্চগড় সিভিল সার্জন ডা. মো. ফজলুর রহমান ।জানা গেছে, মৃত হরিশ চন্দ্র রায় পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার সোনাহার ইউনিয়নের কুলথুলিপাড়া এলাকার মৃত গেদ গেদু রায়ের ছেলে । তিনি করোনা আক্রান্তের পূর্বে যক্ষা ও শ্বাষ্টকষ্ট সহ বিভিন্ন রোগে দীর্ঘ দিন ধরে ভুগছিলো বলে জানায় মৃতের পরিবার।

পঞ্চগড় স্বাস্থ্য বিভাগ জানায়, মৃত হরিশ চন্দ্র রায় যক্ষা রোগের চিকিৎসা করাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে গেলে সেখানে তার নমুনা সংগ্রহ করা হলে গত ১৮ জুলাই তার করোনা শনাক্ত হয়। পরে শনিবার ২১ জুলাই শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে পঞ্চগড় ডেডিকেটেড করোনা হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার অবনতি হওয়ায় তাকে শনিবার বিকেলে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। রোববার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান ।

(এসডি/এসপি/জুলাই ২৭, ২০২০)