আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের আগৈলঝাড়ায় করোনা আক্রান্ত অসহায় এক নারীর পাশে দাড়িয়েছেন বাকাল ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বিপুল দাস।

উপজেলার বাকাল ইউনিয়নের ফুল্লশ্রী গ্রামের বাবার বাড়িতে আশ্রিত রেক্সোনা আক্তার চায়না তিন দিন পুর্বে কর্মস্থলের সুবাদে কোটালীপাড়ায় পরীক্ষার জন্য করোনার নমুনা প্রদান করেন। সোমবার সন্ধ্যায় রেক্সোনার করোনা আক্রান্তর বিষয়টি ধরা পরে।

কোটালীপাড়া হাসপাতাল থেকে বিষয়টি আগৈলঝাড়া হাসপাতাল প্রধান ডা. বখতিয়ার আল মামুনকে রেক্সোনা আক্তার চায়নার করোনা আক্রান্তর খবর জানালে বখতিয়ার ডা. আল মামুন বিষয়টি সংশ্লিষ্ঠ বাকাল ইউনিয়নের চেয়ারম্যান বিপুল দাসকে অবহিত করেন।

চেয়ারম্যান বিপুল দাস তাৎক্ষনিক রেক্সোনার বাড়িতে যান। ওই বাড়িতে গিয়ে জানতে পারেন যে, করোনা আক্রান্ত রেক্সোনার জীবনের করুন কাহিনী। এরই মধ্যে করোনায় আক্রান্ত হওয়ায় বাড়ির লোকজনের থেকে এখন সম্পূর্ণ আলাদা থাকতে হচ্ছে তাকে। কে তাকে সেবা দিয়ে সুস্থ করবে?

হৃদয় বিদারক রেক্সোনা জীবন কাহিনী জেনে সংশ্লিষ্ঠ বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস রেক্সোনার জন্য মানবিকতার হাত বাড়িয়ে সোমবার সন্ধ্যায় তার জন্য চাল, ডাল, আলু, পিয়াজ, তেল, মুড়ি, লবন, বিস্কুট, চা, চিনি পৌঁছে দিয়েছেন তার বাড়িতে।

(টিবি/এসপি/জুলাই ২৭, ২০২০)