চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে শনিবার ঈদের দিন দুপুরে অজ্ঞাত পরিচয় ব্যক্তির অর্ধগলিত উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেছে। তার নাম রবি খা। সে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়।

উদ্ধারকৃত মৃতদেহ উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের স্থল গ্রামের চন্দন খা’র ছেলে রবিউল ইসলাম রবি খা (২২)। শনিবার রাতে থানা নিহতের পরিবার পরিচয় নিশ্চিত করেছেন।

তার পরনে চেক লুঙ্গি ও গায়ে গেঞ্জি পরা। তার ঠোটে একটি জন্মগত কাটা দাগ আছে। নিখোঁজ হওয়া রবি খার পরিবার তা দেখে সনাক্ত করে।

জানা যায়, বৃহস্পতিবার (৩০ জুলাই) বিকেল ৫টার দিকে রবি খা বাড়ি থেকে বের হয়। তারপর থেকে বাড়িতে ফেরে নাই। শনিবার ঈদের দিন সকালে উপজেলার নিমাইচড়া ইউনিয়নের গুমানী নদীর পাশে শিবপুর বিলে মাছ ধরতে গিয়ে লোকজন একটি লাশ পড়ে থাকতে দেখে।

পরে স্থানীয় ইউপি সদস্য আব্দুল রাজ্জাক পুলিশে খবর দেন। খবর পেয়ে হান্ডিয়াল পুলিশ তদন্দ্র কেন্দ্রের ইনচার্জ সঙ্গীয় ফোর্স নিয়ে লাশটি উদ্ধার করেন। ধারণা করা হচ্ছে তাকে হত্যা করে ফেলে রাখা হয়েছে।

চাটমোহর থানার ওসি আমিনুল ইসলাম জানান, উদ্ধার করা অজ্ঞাত পরিচয় ব্যক্তির লাশের পরিচয় পাওয়া গেছে। লাশ ময়না তদন্ত করা হয়েছে। থানায় একটি ইউডি মামলা হয়েছে। তিনি বলেন, নিহতের পরিবার থেকে অভিযোগ দিলে আইনানুক ব্যবস্থা নেয়া হবে।

(এস/এসপি/আগস্ট ০২, ২০২০)