রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : স্ত্রীর সঙ্গে পরকীয়ার অভিযোগে এক ব্যক্তিকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করা হয়েছে। রবিবার রাত সাড়ে ৯টার দিকে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার নলতা হাটখোলার আবুল হোসেনের চায়ের দোকানের পাশে এ ঘটনা ঘটে। তাকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা ৫০০ শয্যা হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। জখমীর নাম আইনুল হক (৪৫)। তিনি নলতা টাউনপাড়ার শওকত হোসেনের ছেলে।

নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুজ্জামান খোকন জানান, নলতা গ্রামের অলিয়ার রহমানের স্ত্রী কুলসুম বর্তমানে ব্রহ্মরাজপুর কমিউনিটি ক্লিনিকের এমএলএসএস হিসেবে কর্মরত। ২০১৪ সালে নাশকতা মামলায় অলি জেলে যায়। এ সময় বজলুর রহমানের কাছ থেকে পাঁচ শতক জমি স্ত্রী কুলসুমের নামে দলিল করে দেয় অলি। সম্প্রতি কুলসুমের সঙ্গে আইনুলের অনৈতিক সম্পর্ক আছে এমন অভিযোগে নলতা ইউনিয়ন পরিষদে শালিসি সভা বসে। কুলসুম ওই সভা মানেনি। উপরন্তু কুলসুম পাঁচ শতক জমি আইনুলের নামে লিখে দেয়। এতে অলি আরো ক্ষুব্ধ ছিল।

সম্প্রতি আইনুলের সঙ্গে কুলসুৃমের আপত্তিকর ভিডিও সংগ্রহ করে অলি। এ নিয়ে অনেকের কাছে দেন দরবার করেও স্ত্রীকে ফেরাতে পারেনি। কুলসুমের সঙ্গে আইনুলের বিয়ে হয়েছে এমনটি প্রচারও রয়েছে। একপর্যায়ে রোববার রাত সাড়ে ৯টার দিকে নলতা হাটখোলার পাশে আবুল হোসেনের চায়ের দোকানের পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় অলি পিছন দিক থেকে আইনুলকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে চলে যায়। এতে আইনুলের মাথা, ঘাড় ও ডান হাতে রাত্মক রক্তাক্ত জখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার কওে প্রথমে নলতা হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হওয়ায় আইনুলকে খুলনা ৫০০ শয্যা হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেওয়া হয়।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হুসেন জানান, বিষয়টি তার জানা নেই। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(আরকে/এসপি/আগস্ট ০২, ২০২০)