তপু ঘোষাল (সাভার উপজেলা) : রাজধানীর সন্নিকটে সাবারের আশুলিয়ায় করোনা উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যুর পর তার লাশ হাসপাতালে ফেলে রেখে পালিয়ে গেছে স্ত্রী ও স্বজনরা।

গণস্বাস্থ্য মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে প্রকাশিত জানা গেছে, ঈদের দিন করোনা উপসর্গ নিয়ে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে রিপন মিয়া (৩৫) নামের এক যুবককে হাসপাতালে ভর্তি করেন তার স্ত্রী ও স্বজনরা।

এ বিষয়ে আশুলিয়ার মির্জানগরে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আবু তাহের জানান, চিকিৎসাধীন অবস্থায় সোমবার (৩ আগস্ট) দিবাগত রাতে ওই যুবক হাসপাতালে মৃত্যুবরণ করে। মুলত নিহত যুবক জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হন। তবে তার করোনার ছিল কিনা নিশ্চিত নই। কারন তার করোনার নমুনা সংগ্রহ করার আগেই মারা যায়। তবে যুবকের মৃত্যু খবর জানতে তার লাশ রেখে স্ত্রী ও স্বজনরা পালিয়ে যায়। পরে হাসপাতাল কর্তৃপক্ষের উদ্যোগে স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় নিহত যুবককে দাফন করা হয়।

তার স্ত্রী ও স্বজনরা তাদের সঙ্গে যোগাযোগ করার জন্য কোন মোবাইল নম্বর বা পূর্ণ ঠিকানা উল্লেখ করেনি। ফলে তাদের ঠিকানা সংগ্রহ সম্ভব হয়নি। তবে এ বিষয় আশুলিয়া থানাকে অবহিত করা হয়েছে বলেও জানান আবু তাহের।

(টিজি/এসপি/আগস্ট ০৪, ২০২০)