সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : বিয়ের প্রলোভন দিয়ে দুই নারীকে ধর্ষণের অভিযোগে পুলিশ সিরাজুল ইসলাম ও মোঃ হাইতুল মেহেদি হাসান জয়কে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে নেত্রকোনা আদালতে পাঠিয়েছে। 

কেন্দুয়া উপজেলার দলপা ইউনিয়নের বেখৈরহাটি গ্রামের আবু বক্কর সিদ্দিকের কন্যা ও খুলনা জেলা সদরের খান জাহান আলী রোডের টুট পাড়া গ্রামের বাদশা মিয়ার কন্যা বাদী হয়ে কেন্দুয়া থানায় ৪ আগষ্ট মঙ্গলবার পৃথক দুটি মামলা দায়ের করেন।

মামলার এজাহারের উদৃতি দিয়ে পুলিশ জানায়, ওই দুই নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে কেন্দুয়া উপজেলার দুলাইন গ্রামের বকুল মিয়ার ছেলে সিরাজুল ইসলাম ও একই উপজেলার রামজীবনপুর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে মোঃ হাইতুল মেহেদি হাসান জয় ধর্ষণ করে। কিন্তু বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তা রক্ষা না করে উল্টো তাদেরকে মারপিট করায় ধর্ষক সিরাজুল ইসলাম ও মেহেদি হাসান জয় সহ তার সহযোগিদের বিবাদী করে কেন্দুয়া থানায় পৃথক দুটি মামলা হয়।

কেন্দুয়া থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, ধর্ষণ মামলার এজাহারভূক্ত দুই আসামী সিরাজুল ইসলাম ও মেহেদি হাসান জয়কে পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে নেত্রকোনা আদালতে পাঠিয়েছে।

(এসবি/এসপি/আগস্ট ০৪, ২০২০)