জামালপুর প্রতিনিধি : জামালপুরের দেওয়ানগঞ্জে নতুন মাদক ব্যথানাশক ট্যাবলেটসহ তিন যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (৪ আগস্ট) ১০ টার দিকে ওই তিন যুবককে দেওয়ানগঞ্জের বাজারীপাড়া মাদ্রাসা রোডের সুরভী প্যাথলোজি সেন্টার এন্ড ডিজিটাল হাসপাতালের সামনে থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের নামে দেওয়ানগঞ্জ মডেল থানায় মাদক মামলা করেছে র‌্যাব।

গ্রেফতার তিন যুবক হলেন বাজারীপাড়া গ্রামের লতিফের ছেলে রাজু (১৮), হাসমত আলীর ছেলে মাহি হাসান ওরফে লিপন (২৭) ও ধলা মিয়ার ছেলে আতিকুর রহমান (২৩)। গ্রেফতারের পর তাদের কাছ থেকে ১ ’শ ৫০ টি উৎপাদন ও বিপনন নিষিদ্ধ কথিত মাদক জাতীয় সেন্ট্রাডল টাপেন্টাডল ট্যাবলেট, ৩ টি ছুরি, ১টি চাপাতি, ২টি হকিস্ট্রিক, ২টি মোবাইল সেট ও মাদক বিক্রির নগদ পয়তাল্লিশ হাজার চারশ সাইত্রিশ টাকা উদ্ধার করে র‌্যাব।

বুধবার (৫ আগস্ট) দুপুরে র‌্যাব-১৪ থেকে পাঠানো এক ইমেইলে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুরের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার এম.এম. সবুজ রানা জানান, ৪ আগস্ট রাত ৯টা ৪০ মিনিটে দেওয়ানগঞ্জ মডেল থানাধীন বাজারী পাড়া মাদ্রাসা রোড এলাকার সুরভী প্যাথলোজি সেন্টার এন্ড ডিজিটাল হাসপাতালের সামনে পাকা রাস্তার উপর একটি অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে বাজারীপাড়া গ্রামের লতিফের ছেলে রাজু (১৮), হাসমত আলীর ছেলে মাহি হাসান ওরফে লিপন (২৭) ও ধলা মিয়ার ছেলে আতিকুর রহমান (২৩) কে ১ ’শ ৫০ টি উৎপাদন ও বিপনন নিষিদ্ধ কথিত মাদক জাতীয় ব্যথানাশক সেন্ট্রাডল ও টাপেন্টাডল ট্যাবলেট, ৩ টি ছুরি, ১টি চাপাতি, ২টি হকিস্ট্রিক, ২টি মোবাইল সেট ও মাদক বিক্রির নগদ ৪৫ হাজার ৪’শ ৩৭ টাকাসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের নামে দেওয়ানগঞ্জ মডেল থানায় একটি মাদক মামলা করা হয়েছে।

(আরআর/এসপি/আগস্ট ০৫, ২০২০)