ধামরাই (ঢাকা) প্রতিনিধি : অসিম উকিল  এমপি বলেছেন বাংলাদেশ মরন ব্যাধি করোনায় সাথে লড়াই করছে।ধামরাই আমরা এসেছি ধামরাইয়ের ঐতিহ্যবাহী মাধব মন্দিরে প্রার্থনা করতে এসেছি।আমরা যে সংগ্রামে আছি মাননীয় প্রধান মন্ত্রি শেখ হাসিনার নের্তৃত্বে। করোনার জয়ের নে সংগ্রাম, বন্যার সেই মোকাবিলা করার সেই সংগ্রাম, সেই সয়গ্রামে আমরা যেন জয়ী হতে পারি সই প্রার্থনা করার জন্যই আমরা মন্দিরে এসেছি।

তিনি বৃহস্পবিার দুপুরে ঢাকার সন্নিকটে ধামরাইয়ের ইতিহাস খ্যাত ঐতিহ্যবাহী মাধব মন্দির পরিদর্শনে এসে এসব কথা বলেন।

বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারন সম্পাদক অপু উকিল বলেছেন এমন একটি সময়ের মধ্য দিয়ে অতিক্রান্ত হচ্ছি যখন বিশ্বটাই বিধ্বস্থ হয়েগেছে। ইতিমধ্যেই বাংলাদেশের ও আওয়ামীলীগের নেতা থেকে শুরু করে অনেত বিশিষ্ট জনদের হারিয়েছি।অনেক মানুষদের আমরা হাড়িয়েছি করোনায় আক্রান্ত হয়ে তারা মৃত্যুবরন করেছেন। অনেকে মৃত্যুর সাথে যুদ্ধ করছেন । পৃথিবী সহ বাংলাদেশে যারা যেখানে ইতিমধ্যেই করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার শান্তি কামনা করছি।যারা লড়ছেন তাদের দ্রুত সুস্থ হয়ে আসেন ।

আগামীতে আর এক জনও যের করোনায় আক্রান্ত না হয়। বন্যা খরা দুভিক্ষতা দূর্যোগে তারা জয়ী হতে পারে । মৃত্যুকে পরাজিত করে জীবন যুদ্ধে জয়ী হতে পারে সেই প্রত্যাশা ব্যক্ত করা জন্যই ধামরাইয়ের জাগ্রত ঐতিহ্যবাহী মাধব মন্দিরে এসেছি সবাই ও বাংলাদেশ যেন ভাল থাকে এই জন্যই আসমরা ধামরাই এসেছি পর্থেনা করতে।। তিনি বৃহস্পবিার দুপুরে ঢাকার সন্নিকটে ধামরাইয়ের ইতিহাস খ্যাত ঐতিহ্যবাহী মাধব মন্দির পরিদর্শনে এসে এসব কথা বলেন।

এসময় তাদের সাধে ছিলেন ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাদেছ হোসেন,ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা আওয়ামী বাংলাদেশ যুব মহিলা লীগের আইন বিষয়ক সম্পাদক ও ধামরাই উপজেলা পরিষদের মহিলা ।ভাইস চেয়ারম্যান এডঃ সোহানা জেসমিন মুক্তাসহ অন্যান্য নেত্রীবৃন্দ। মন্দির বমিটির পক্ষ থেকে অতিথিদের ফুল দিয়ে বরন করা হয়।

তিনি ঢাকার ধামরাইয়ে মাধব মন্দির পরিদর্শন কালে মন্দির বমিটির নের্তৃবৃন্দদের সাথে মত বিনিময় করেন ও স্থানীয় বিভিন্ন জনের সাথে সরকারের উন্নয়নমুলক বিভিন্ন কর্মকান্ড তুলে ধরেন।

(ডিসিপি/এসপি/আগস্ট ০৬, ২০২০)