নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচরের যোবায়ের বাজার সংলগ্ন ফজলুলহক মিয়ার বাড়িতে পরিবারের সদস্যদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।

রবিবার দুপুরে উপজেলা মিলনায়তনে স্থানীয় যোবায়েব বাজার ব্যবসায়ী ও এলাকাবাসীর উদ্যেগে স্থানীয় বাশারমাঝি, বোরহান সিকদার ও সালেহা সিকদার বাহিনীর সদস্য আখ্যা দিয়ে পূর্ব চরবাটার দিদারুল আলম টিনু ছেলে কামরুল ইসলাম বাবু (২২),কূখ্যাত ডাকাত বাশার মাঝির ছেলে সোহাগ(২৩),নুরুলহুদা ওরফে হুদুসারেং এর ছেলে জুয়েল(৩৩),দেলোয়ার (৩০), আকবর হোসেন( ২৬) জিটু (২২), আকাশ(২০)। নিজাম ডাকাত,(৪০),মফিজ দরবেশের দিদারুল আলম টিনু(৬০) দৃষ্টান্তমুলক শাস্তির প্রতিবাদে এই মানববন্ধন করেন।

এসময় ফজলুল হকের পরিবারের সদস্য ছাড়াও স্থানীয় ব্যবসায়ী ও এলাকাবাসী অংশগ্রহণকরেন। ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তরা ব্যবসা প্রতিষ্ঠানে হামলা লুটপাট ও মহিলাদের শ্লীলতাহানির বিচারের দাবী করেন।

উল্লেখ্য, গত বুধবার দুপুরের দিকে স্থানীয় বাশারমাঝি, বোরহান সিকদার ও সালেহা সিকদার বাহিনীর সন্ত্রাসীরা ফজলুলহকের ব্যবসা প্রতিষ্ঠানে ও হামলা লুটপাট চালায়। এসময় সন্ত্রাসীরা ব্যবসা প্রতিষ্ঠানে থেকে নগদ অর্থ ও বাড়ির মহিলাদের স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়।
দেশীয় অস্ত্র নিয়ে অর্তকিত হামলা ও লুটপাট করে সন্ত্রাসীরা। হামলায় এক বছরের শিশু,নারীসহ ছয়জন আহত হয়েছে।

এ ব্যাপারে বাশারমাঝি, বোরহান সিকদার ও সালেহা সিকদার বাহিনীর সদস্যদের মুঠোফোনে চেষ্টা করে ও কাউকে পাওয়া যায়নি।

চরজব্বর থানার ওসি সাহেদ উদ্দীন বলেন,অভিযোগ পেলে ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

(এস/এসপি/আগস্ট ০৯, ২০২০)