রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : পিটিআই এর সাতক্ষীরা সদর ও তালা উপজেলা রিসোর্স সেন্টারের দুই ডাটা এন্ট্রি অপারেটরকে যথাক্রমে কলারোয়ায় ও সদরে বদলী করা হয়েছে। স্ব -স্ব আবেদনের প্রেক্ষিতে পিটিআই সুপার ইনটেনডেণ্ট এসএম রাউফার রহিম গত ১২ জুলাই তাদেরকে বদলীর আদেশ দেন।

সাতক্ষীরা জেলা প্রাইমারী ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই) সূত্রে জানা গেছে, সাতক্ষীরা সদর রিসোর্স সেন্টারের ডাটা এন্ট্রি অপারেটর মোঃ কামরুজ্জামান ও তালা রিসোর্স সেন্টারের ডাটা এন্টি অপারেটর কৃষ্ণপদ রায় এর মধ্যে বদলী হওয়া নিয়ে একটি মহল বিভিন্নভাবে অপপ্রচার করে আসছিলো। একপর্যায়ে ওই দুই ডাটা এন্ট্রি অপারেটর কথা বলে তারা নিজেরাই বদলী হওয়ার জন্য আবেদন করেন গত জুলাই মাসের প্রথম সপ্তাহে। সে অনুযায়ী পিটিআই সুপারইটেনডেণ্ট এসএম রাউফার রহিম গত ১২ জুলাই কামরুজ্জামানকে কলারোয়ায় ও কৃষ্ণপদ রায়কে সাতক্ষীরা সদর রিসোর্স সেন্টারে বদলীর আদেশ দিয়ে ৩০ জুলাই তাদেরকে কর্মস্থল থেকে অবমুক্ত করেন। সে অনুযায়ি কৃষ্ণপদ রায় সদরের ইনসট্রাক্টর আবু তাহেরের কাছে আবেদন করে গত বৃহষ্পতিবার যোগদান করেন। একইভাবে কলারোয়ার ইনসট্রাক্টর মহিতোষ কর্মকারের কাছে আবেদন করে রোববার যোগদান করেন মোঃ কামরুজ্জামান।

পিটিআই সুপারইনটেনডেণ্ট এসএম রাউফার রহিম কৃষ্ণপদ রায় ও মোঃ কামরুজ্জামানের বদলী জনিত স্থানে যোগদানের সত্যতা নিশ্চিত করে বলেন, যেহেতু তাদের স্বেচ্ছায় আবেদনের প্রেক্ষিতে বদলী করা হয়েছে সেক্ষেত্রে তাদেরকে কোন ভ্রমন ভাতা দেওয়া হয়নি।

(আরকে/এসপি/আগস্ট ০৯, ২০২০)