কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি : নবাগত জেলা প্রশাসক কাজী আব্দুর রহমানকে কেন্দুয়াবাসীর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। উপজেলা পরিষদের চেয়ারম্যান গীতিকার মোঃ নূরুল ইসলাম রবিবার বিকেলে মোবাইল ফোনে নবাগত জেলা প্রশাসককে কেন্দুয়াবাসীর পক্ষথেকে এ অভিনন্দন জানান। 

এসময় তিনি জেলা প্রশাসকের উদ্দেশ্যে বলেন, নেত্রকোনাকে সার্বিক উন্নয়নের ক্ষেত্রে এগিয়ে নিতে কেন্দুয়া উপজেলা পরিষদ তথা কেন্দুয়া বাসীর পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতা করা হবে। জেলাকে সুন্দর ভাবে সাজাতে আমাদের সাধ্যমত সহযোগিতা দিয়ে আপনার পাশে থাকব। একই সঙ্গে নবাগত জেলা প্রশাসককে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

একই দিন বহু প্রথিত যশা, কবি, সাহিত্যিক, শিল্পী, সাংবাদিক, বুদ্ধিজীবী ও রাজনৈতিক ব্যক্তিত্ব সহ লোকজ সংস্কৃতির চারনভূমি কেন্দুয়ার পক্ষ থেকে মোবাইল ফোনে শুভেচ্ছা ও অভিনন্দন জানান কেন্দুয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও গণসাহিত্য পরিষদের সাধারন সম্পাদক সমকাল সাংবাদিক সমরেন্দ্র বিশ্বশর্মা। তিনিও নবাগত জেলা প্রশাসকের আগামীর সুন্দর কামনা করেন।

জবাবে জেলা প্রশাসক কাজী আব্দুর রহমান জানান, নেত্রকোনাকে সার্বিক উন্নয়নের ক্ষেত্রে এগিয়ে নিতে সকলের আন্তরিক সহযোগিতা চাই। সকল মহলের সহযোগিতা পেলেই সার্বিক উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নেয়া সম্ভব।

তিনি বলেন, সরকারের গৃহীত সকল প্রকার কর্মসূচি বাস্তবায়নে জেলার সকল শ্রেনী পেশার মানুষকে আন্তরিকতার সঙ্গে এগিয়ে আসতে হবে। তিনিও কেন্দুয়াবাসীকে জেলা প্রশাসনের পক্ষ থেকে শুভেচ্ছা জানান।

(এসবি/এসপি/আগস্ট ০৯, ২০২০)