বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোল্লাহাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাফ্ফারা তাসনীন ও মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মিসবাহ রায়হানসহ জেলায় নতুন করে আরো ৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। গত সপ্তাহে একমাত্র মেয়ের (৫) করোনা শনাক্ত পর ইউএনও করোনা পরীক্ষা করাতে দিলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতারের পিসিআর ল্যাবে রিপোর্ট করোনা পজিটিভ এসেছে। ইউএনও বাসায় থেকে থেকে চিকিৎসা নিচ্ছেন।

বাগেরহাট জেলায় নতুন করে করোনা আক্রান্তদের মধ্যে রয়েছে মোল্লাহাট উপজেলায় ২ জন ও বাগেরহাট সদর উপজেলায় ৬ জন। এ নিয়ে বাগেরহাট জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭৯৫ জনে। এরমধ্যে সুস্থ হয়েছেন ৬২০ জন। ১৮ জনের হয়েছে। বাগেরহাট স্বাস্থ্য বিভাগ এতথ্য নিশ্চিত করেছে।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির জানান, বাগেরহাটের মোল্লাহাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাফ্ফারা তাসনীন ও মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মিসবাহ রায়হানসহ জেলায় নতুন করে আরো ৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে বাগেরহাট জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭৯৫ জনে। আক্রান্তদের মধ্যে ৬২০ জন সুস্থ হয়েছেন। অন্যরা হাসপাতালের করোনা ইউনিট ও বাড়িতে চিকিৎসা নিচ্ছেন।

নতুন করে করোনা আক্রান্ত ৮ জনকে হাসপাতালের করোনা ইউনিট ও বাড়িতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের সংস্পর্শে আসা স্বজনসহ লোকজনকে চিহ্নিত করে নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো

(এসএকে/এসপি/আগস্ট ১৮, ২০২০)