আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের আগৈলঝাড়ায় এক স্বাস্থ্য কর্মী, ব্যবসায়ী দম্পত্তিসহ নতুন করে আরও চার জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। নতুন চার জন আক্রান্ত নিয়ে উপজেলায় মোট করোনায় আক্রান্তন সংখ্যা দাড়িয়েছে ৬৩ জন, সুস্থ্য হয়েছেন ৫০ জন, মারা গেছেন ৪ জন। করোনা বিজয়ী এসআই তৈয়বুর রহমানের কর্মস্থলে যোগদান।

আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বখতিয়ার আল মামুন জানান, ১৯ জনের নমুনা বরিশাল শেবাচিম হাসপাতালে পরীক্ষার জন্য প্রেরণ করা হলে সোমবার রাতে ওই পরীক্ষার ফলাফলে গত ২৪ ঘন্টায় বড়মগড়া গ্রামের বাসিন্দা ও উপজেলা হাসপাতালের একজন স্বাস্থ্য কর্মী, নগড়বাড়ি গ্রামের ব্যবসায়ী দম্পতি ও উত্তর শিহিপাশা গ্রামের একজন বাসিন্দাসহ মোট চার জনের করোনা ভাইরাসে আক্রান্তর খবর পাওয়া গেছে। আক্রান্তরা সবাই নিজ বাড়িতে আইস্যুলেশনে রয়েছেন। এদিকে একই দিন সাত জনের শরীরে করোনা ভাইরাস নেগেটিভ ফলাফল এসেছে বলেও জানান তিনি।

আগৈলঝাড়া থানা অফিসার ইন চার্জ মো. আফজাল হোসেন জানান, গত ৭জুলাই এসআই তৈয়বুর রহমান করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বরিশাল জেলা পুলিশ হাসপাতালে চিকিৎসা গ্রহন করে সুস্থ হয়েছেন।

করোনা বিজয়ী এসআই তৈয়বুর রহমান মঙ্গলবার সকালে কর্মস্থলে যোগদান করেছেন। গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুর রব হাওলাদার এর উপস্থিতিতে করোনা জয়ী এআই তৈয়বুর রহমানকে পুলিশ সদস্যরা হাত তালি ও ফুল দিয়ে বরণ করে নিয়েছেন।

(টিবি/এসপি/আগস্ট ১৮, ২০২০)