টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইল পৌরসভার সাহা পাড়া এলাকা থেকে মোছা. শাবনুর আক্তার খাদিজা(২০) নামে এক নববধূর লাশ উদ্ধার করা হয়েছে। 

শুক্রবার (২১ আগস্ট) রাতে খবর পেয়ে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত নববধূ শহরের পশ্চিম আকুরটাকুর পাড়ার আবু সাঈদের ছেলে আব্দুল খালেকের স্ত্রী এবং দেলদুয়ার উপজেলার পাথরাইল ইউনিয়নের চিনাখোলা গ্রামের জাকির হোসেনের মেয়ে। এ ঘটনার পর নববধূর স্বামী আব্দুল খালেক (২৮) পালিয়ে গেছে।

স্থানীয়রা জানায়, আব্দুল খালেক পেশায় গাড়ি চালক ও বিবাহিত। এক সপ্তাহ আগে তিনি মোছা. শাবনুর আক্তার খাদিজাকে পালিয়ে দ্বিতীয় বিয়ে করে।

নববধূর বাবা জাকির হোসেন জানান, গত সপ্তাহে খাদিজা গাজীপুরে গার্মেন্টসে চাকুরি করার কথা বলে বাড়ি থেকে বের হয়। বাড়ি থেকে বেড়িয়ে তারা গোপনে বিয়ে করেছে এ খবর তারা জানেন না।

টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন জানান, শুক্রবার (২১ আগস্ট) দুপুরের দিকে খালেক তার দ্বিতীয় স্ত্রীকে গলা টিপে হত্যা করে ঘরে তালা লাগিয়ে পালিয়ে যায়। সে সময় পাশের ভাড়াটিয়া তাকে দেখতে পায়। এরপর আব্দুল খালেক বাইরে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে আত্মগোপন করে। এলাকাবাসীর উপস্থিতিতে শুক্রবার রাত ৯টার দিকে নববধূর লাশ পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

(আরকেপি/এসপি/আগস্ট ২২, ২০২০)