সালথা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের সালথায় বিয়ের প্রলোভন দেখিয়ে ২৫ বছর বয়সের এক তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় অভিযুক্ত শেখ আক্কাস (৪০) এবং ধর্ষণের সহায়তাকারী মাসুদ রানাকে আটক করেছে সালথা থানা থানা পুলিশ।

আটককৃত আক্কাস ফরিদপুর সদরের ইকরি গ্রামের মোহন সেখের ছেলে এবং মাসুদ রানা সালথা উপজেলার গট্টি ইউনিয়নের ভাবুকদিয়া গ্রামের আবু তালেবের ছেলে।

মামলার বিবরনে জানা যায়, নীলফামারী জেলার ডিমলা ধানাধীন ২৫ বছর বয়সী এক তরুনী ও শেখ আক্কাস ঢাকার নবীনগর এলাকায় একটি বিস্কুট ফ্যাক্টরীতে কাজ করতো। এরই সুত্র ধরে তাদের সাথে পরিচয় হয়। গত ২৩ শে আগষ্ট বিয়ের প্রলোভন দেখিয়ে আক্কাস তরুণীকে ফরিদপুরের সালথার উপজেলার ভাবুকদিয়া গ্রামের মাসুদ রানার বাড়িতে নিয়ে আসে। ঐ দিন দিবাগত রাতে আক্কাস তরুণীকে ধর্ষণ করে। পরদিন তরুনী বিয়ের কথা বললে আক্কাস ভয়ভিতী দেখিয়ে তরুনীকে ঢাকায় পাঠানোর চেষ্টা করে। তবে ফরিদপুর বাসষ্টান্ডে কয়েকজনের পরামর্শে তরুনী সালথা থানায় এজাহার দায়ের করেন।

সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মাদ আলী জিন্নাহ বলেন, তরুণের অভিযোগে শেখ আক্কাস ও ধর্ষনের সহায়তাকারী মাসুদ রানাকে গ্রেফতার করে মঙ্গলবার ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। তরুনীকে ডাক্তারী পরীক্ষার জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(এন/এসপি/আগস্ট ২৫, ২০২০)