টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা সেলিনা বেগমকে(৫০) কুপিয়ে হত্যার পর ছেলে রাসেল (২৮) কীটনাশক পানে আত্মহত্যার চেষ্টা করেছে। এ সময় তিনি তার স্ত্রী খোদেজা বেগম সুমিকেও কুপিয়ে আহত করেন।

টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া ইউনিয়নের নামদারকুমুল্লি গ্রামে বুধবার (২ সেপ্টেম্বর) বিকাল ৪টার দিকে এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সেলিনা বেগম ওই গ্রামের বছির উদ্দিনের স্ত্রী।

টাঙ্গাইল সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোশারফ হোসেন জানান, বুধবার দুপুরে রাসেল অতিরিক্ত গরুর মাংস খান। এতে তিনি অসুস্থবোধ করায় তার মা সেলিনা বেগম ও স্ত্রী খোদেজা বেগম সুমিকে (২২) সঙ্গে নিয়ে টাঙ্গাইল শহরে ডাক্তার দেখাতে যান। বিকালে ডাক্তার দেখিয়ে তারা বাড়িতে ফিরে যান।

বাড়িতে গিয়ে সেলিনা বেগম ছেলে রাসেলকে তার স্ত্রীর সঙ্গে তুলনা করে কটুক্তি করেন। এ সময় রাসেল ক্ষিপ্ত হয়ে মা সেলিনা বেগমকে দা দিয়ে কোপাতে থাকেন। তার স্ত্রী খোদেজা বেগম সুমি এগিয়ে গেলে তাকেও কুপিয়ে আহত করেন। এসময় স্থানীয় লোকজন এগিয়ে এলে রাসেল ঘরে থাকা কীটনাশক পান করেন। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তিনজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সেলিনা বেগমকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের স্বামী বছির উদ্দিন বাদী হয়ে ছেলে রাসেলকে আসামি করে টাঙ্গাইল সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। রাসেল বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সুস্থ হলে তাকে পুলিশি হেফাজতে নেওয়া হবে বলে জানান পুলিশ কর্মকর্তা মোশারফ হোসেন।

(আরকেপি/এসপি/সেপ্টেম্বর ০৩, ২০২০)