ধামরাই (ঢাকা) প্রতিনিধি : বেসরকারী টিভি চ্যানেল বিজয় টিভির ধামরাই প্রতিনিধি ও ধামরাই প্রেসক্লাবের সহ-সভাপতি জুলহাস উদ্দিনকে বৃহস্পতিবার দিন দুপুরে সন্ত্রাসীরা থারালো অস্ত্র দিয়ে জবাই করে খুনের দ্রুত গ্রেফতার ও ফাসির দাবীতে থামরাই প্রেসক্লাবের সাংবাদিকরা এ মানব বন্ধন করেছেন। 

শুক্রবার দুপুরে ঢাকা আরিচা মহাসড়ক সংলগ্ন ধামরাই থানা বাসষ্ট্যান্ডে এই মানব বন্ধন কর্মসুচি পালন করা হয়।

এ কর্মসুচিতে ধামরাই প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে একাত্মতা করে বিভিন্ন উপজেলা থেকে সাংবাদিকরা এসে মানবন্ধন কর্মসুচিতে অংশ নেন।

এই মানববন্ধনে সাংবাদিক জুলহাসের বোন রিনা আক্তার অংশ নিয়ে বলেন তার এক মাত্র ভাই জুলহাস পরিকল্পিতভাবে গত্যা করেছে।বোন রিনা খুনিদের ফাসি দাবী করেন।

ধামরাই প্রেসব্লাবের সভাপতি আবু হাসান সকল আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করেন।

উল্লেখ্য, ধামরাই উপজেলায় কর্মরত বিজয়টিভির ধামরাই প্রতিনিধি সাংবাদিক ও ধামরাই প্রেস ক্লাবের সহ সভাপতি জুলহাস উদ্দিন(৩৫)কে দিন দুপুরে প্রকাশ্যে দূর্বৃত্তরা জবাই করে খুন করেছে।

এলাকার লোকজন জানান জুলহাস উদ্দিনের দ্বিতীয় স্ত্রীর স্বামী শাহীন ও তার সহযোগি মোজ্জামেল এই খুনিদের জনতার হাতে আটকের পর ধামরাই থানা পুলিশের হাতে সোর্পদ করেছে। বৃহস্পতিবার (৩/০৯.২০২০) দুপুরে ধামরাই উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের বারবাড়িয়া বাজারের কালী মন্দিরের পাশে এ ঘটনা ঘটেছে।

নিহত জুলহাস উদ্দিন ধামরাই উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের দক্ষিন হাতকোড়া গ্রামের মৃত রইস উদ্দিনের ছেলে।

(ডিসিপি/এসপি/সেপ্টেম্বর ০৪, ২০২০)