মাগুরা প্রতিনিধি : মাগুরা প্রেসক্লাবের পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসক মুহ: মাহবুব’র রহমানকে শনিবার সকাল ১০টায় প্রেসক্লাব সম্মেলন কক্ষে সাদর অভ্যর্থনা জানানো হয়।
অভ্যর্থনা অনুষ্ঠানে নবাগত জেলা প্রশাসককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান মাগুরা প্রেস ক্লাবের পক্ষ থেকে মো. আবুল খায়ের আবলু, শালিখা প্রেসক্লাবের পক্ষে দীপক চক্রবর্তী, শ্রীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আশরাফ হোসেন পল্টু ও মহম্মদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন শাহীন।

জেলার সিনিয়র সাংবাদিক মো. আবুল খায়ের আবলু এর সভাপতিত্বে অনুষ্ঠিত অভ্যর্থনা সভায় স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের সঞ্চালক ও মাগুরা প্রেসক্লাবের সদস্য সচিব শরীফ আমিরুল হাসান বুলু। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শালিখা প্রেসক্লাবের সভাপতি সরদার ফারুক আহমদ, মহম্মদপুর প্রেসক্লাবের সভাপতি মো. কামরুল ইসলাম ও শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মো. মুসাফির নজরুল। মাগুরা প্রেসক্লাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন মো. সাইদুর রহমান, শেখ ইলিয়াস হোসেন মিথুন, সাংবাদিক রূপক আইচ, সাংবাদিক মো. শামীম হোসেন খান, মো. শফিকুল ইসলাম শফিক, মো. সাইফুল্লাহ প্রমুখ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনডিসি মো. রাহাত আনোয়ার।
(ডিসি/এএস/আগস্ট ১৬, ২০১৪)