মাগুরা প্রতিনিধি : মাগুরা শহরের মোল্যা পাড়ায় বৃহস্পতিবার রাতে এক কিশোরী (১৪) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় এলাকাবাসী ধর্ষক টিটো কাজীকে (৪০) আটক করে পুলিশে সোপর্দ করেছে। 

মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার উপ পরিদর্শক (এস আই) পরিস্কার বিশ্বাস জানান, রাত ৮ টার দিকে টিটো কাজী নামে ওই ব্যক্তি পাশাপাশি কক্ষে ভাড়া থাকা শারীরিক প্রতিবন্ধী ওই কিশোরীর মুখ চেপে ধরে জোরপূর্বক নিজ কক্ষে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ সময় প্রতিবন্ধী কিশোরী অচেতন হয়ে পড়ে। ঘটনার সময় তার মা বাড়ির বাইরে ছিলেন। পরে তিনি ঘরে ফিরে এসে মেয়েকে অচেতন অবস্থায় পান। মায়ের চিৎকারে এলাকাবাসী সেখানে ছুটে আসেন। এরই মধ্যে কিশোরীর জ্ঞান ফিরে পেয়ে ঘটনার বর্ণনা দিলে এলাকাবাসী পাশের কক্ষে থাকা টিটো কাজীকে আটক করে ওই রাতেই পুলিশে সোপর্দ করে। নির্যাতনের শিকার মেয়েটি বাদী হয়ে সদর থানায় মামলা করেছে।

নির্যাতনের শিকার মেয়েটির মা জানান, তিনি অন্যের বাসায় কাজ করে জীবিকা নির্বাহ করেন। মেয়েকে একা ঘরে রেখে তিনি অন্যের বাসায় কাজে গিয়ে ছিলেন। রাতে ঘরে ফিরে দেখেন মেয়ে অচেতন অবস্থায় পড়ে আছে। এসময় তার চিৎকারে এলাকাবাসী সেখানে আসেন। পরে মেয়ের জ্ঞান ফিরলে সে মায়ের কাছে ঘটনার বর্ণনা দিয়ে কান্নায় ভেঙ্গে পড়ে। এসময় এলাকাবাসী টিটো কাজীকে আটক করে পুলিশের খবর দেয়। পুলিশ এসে টিটো কাজীকে গ্রেপ্তার করে।

(ডিসি/এসপি/সেপ্টেম্বর ১১, ২০২০)