ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরে বিপুল পরিমান ইয়াবাসহ শিরিন আক্তার (৩৪) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গতকাল শুক্রবার রাতে শহরের রাজবাড়ী রাস্তার মোড় এলাকা থেকে তাকে আটক করে ফরিদপুর র‌্যাব ক্যাম্পের একটি অভিযানিক দল। আটককৃত নারী ব্যবসায়ী শিরিন কুমিল্লা জেলার বাহ্মনপাড়া থানার নাইগর গ্রামের নাজমুল হাসানের স্ত্রী। তার বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। 

ফরিদপুর র‌্যাব-৮ জানায়, ফরিদপুর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার রাতে কোতয়ালী থানাধীন রাজবাড়ী রাস্তার এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোছাঃ শিরিন আক্তার (৩৪), স্বামী- মোঃ নাজমুল হাসান, সাং-নাইগর, থানা-বাহ্মনপাড়া, জেলা-কুমিল্লা,(পিতা-মৃত মতিউর রহমান, সাং-কাজীর কান্দি, থানা-নরসিংদী সদর, জেলা-নরসিংদী) কে আটক করে। এ সময় আটককৃত আসামীর হেফাজতে থাকা ১৯৩০ (এক হাজার নয়শত ত্রিশ) পিস ইয়াবা, মাদক বিক্রিত ১৫,০০০/- (পনের হাজার) টাকা এবং মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন ও একটি সিমকার্ড জব্দ করা হয়।

ফরিদপুর র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার দেবাশীষ কর্মকার জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবা এবং অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

(এএন/এসপি/সেপ্টেম্বর ১২, ২০২০)