বিনোদন ডেস্ক, ঢাকা : ক্লোজআপ ওয়ানের মাধ্যমে সঙ্গীতশিল্পী হিসেবে পরিচিতি পান সালমা। তারপর থেকে গানের সঙ্গেই বসবাস।  প্রায় দুই বছর এ শিল্পীর কোন নতুন অ্যালবাম বাজারে আসেনি। দীর্ঘ দিন পর আবারো তিনি নতুন গান নিয়ে ফিরছেন শ্রোতাদের কাছে।

ফোক গানেই সালমা অধিক জনপ্রিয়। তাই এবার ফোক গানের অ্যালবাম নিয়েই তিনি আসছেন। 'স্বপ্ন উড়াইলা' শিরোনামে আসছে বৈশাখে তার নতুন একটি একক অ্যালবাম বাজারে আসছে। অ্যালবামটির সুর ও সঙ্গীতের কাজ করছেন এফ এ সুমন। সুমন জানান অ্যালবামে মোট গান থাকছে ১০টি।

গানগুলো লিখেছেন সফি মন্ডল, লুৎফর হাসান, রবিউল ইসলাম জীবন, এ মিজান, পাগল হাসান, সোমেশ্বর অলি, ওমর ফারুক বিশাল এবং গোলাম রাব্বানী। এর মাঝে একটি করে গানের সুর করেছেন সফি মন্ডল, পাগল হাসান ও দুটি গানের সুর করেছেন লুৎফর হাসান। অ্যালবাম প্রসঙ্গে সালমা বলেন, এর আগে আমার যে কটি অ্যালবাম প্রকাশ হয়েছি কোন অ্যালবামেই দশটি গান ছিলো না। শুধু তাই নয় এ অ্যালবামের সবকটি গানই মৌলিক গান যা আগের অ্যালবামগুলোতে ছিলো না। এ অ্যালবামের প্রতিটি গান মানুষকে মুগ্ধ করবে। সব মিলিয়ে আমি বেশ আশাবাদী অ্যালবামটি নিয়ে। এফ এ সুমন বলেন, অনেক দিন ধরেই অ্যালবামটির কাজ করছি। খুব যত্ন করে শ্রম দিয়ে চেষ্টা করে যাচ্ছি শ্রোতাদের নতুন কিছু উপহার দিতে। ফোক গানের নতুন চেহারা দেখা যাবে এ অ্যালবামে। আশা করছি শ্রোতারা হতাশ হবেন না। সালমাকে নতুন ভাবে উপস্থাপন করার চেষ্টা আছে এ অ্যালবামে। অ্যালবামটি জি সিরিজের ব্যানারে বাজারে আসবে।

(ওএস/এএস/মার্চ ১০, ২০১৪)