গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুলিশ অভিযান চালিয়ে শুক্রবার বিকেলে সাজাপ্রাপ্ত আসামী ও ফেনসিডিলসহ ২ ব্যক্তিকে গ্রেফতার করেছে। 

থানা সূত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ থানার এএসআই মাসুদ এর নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে শুক্রবার বিকেল ৫টার দিকে গোবিন্দগঞ্জ থানার এসসি মামলা নং ১০৫/১৯ এর এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মন্জু সরকারকে(৩৫) বুনাতলা বাজার থেকে গ্রেফতার করেছে। সে উপজেলার কোচাশহর ইউনিয়নের ধর্মপুর গ্রামের আব্দুল মান্নান সরকারের ছেলে।

অপরদিকে, একইদিন দুপুর সোয়া ২ টার দিকে দিনাজপুর থেকে ঢাকাগামী নাবিল পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-৯৪৭০) একটি যাত্রীবাহী বাস থানার সামনে পৌছিলে পুলিশ তল্লাশী চালিয়ে বাসের এক যাত্রীর লাগেজে লুকিয়ে রাখা ২৫ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী মিস্টার আলীকে (৩০) গ্রেফতার করে। গ্রেফতারকৃত মিস্টার গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার পশ্চিম মির্জাপুর গ্রামের আছর আলীর ছেলে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়েছে এবং গ্রেফতারকুত দু’জনকে গাইবান্ধা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

(এসআরডি/এসপি/সেপ্টেম্বর ১৮, ২০২০)