ইন্দ্রজিৎ কুমার সাহা, কালিয়াকৈর (গাজীপুর) : জমে উঠেছে বহু আকাঙ্খিত কালিয়াকৈরে বাজার বনিক সমিতির নির্বাচন। আগামী ত্রিশে সেপ্টেম্বর অনুষ্ঠিত হবেনির্বাচন। ইতি মধ্যেই প্রার্থীরা প্রচারনায় নেমে পরেছেন। বনিক ভাইদের নিকট ভোট প্রার্থনা ও বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করার কথা বলে ভোট চাইছেন তারা।

এবারের নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হয়েছেন জনাব তোফাজ্জল হোসেন রানা। তিনি একাধারে ঐতিহ্যবাহী ও শতবর্ষের ঐতিহ্য ময় চাপাইর বিনোদ বিহারি হাই স্কুলের প্রধান শিক্ষক। এছাড়া তিনি কালিয়াকৈরে মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক। গাজীপুর জেলা অটো টেম্পো সি এনজি মালিক সমিতির সভাপতি কালিয়াকৈরে মুক্তিযোদ্ধা দোকানদার মালিক সমিতির সাধারন সম্পাদক, মানবিক ও সামাজিক কর্মকাণ্ডের জন্য ২০১৯ সালে মাদার তেরেসা গোল্ডেন এওয়ার্ড জয় করেন। তিনি কালিয়াকৈর আওয়ামীলীগের একজন দুঃ সময়ের ত্যাগী নেতা, তিনি কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সাবেক সমাজ কল্যাণ ও প্রচার বিষয়ক সম্পাদক।

সভাপতি পদপ্রার্থী এই মানুষটি বলেন যে তিনি যদি এবারের নির্বাচনে বিজয়ী হতে পারেন তাহলে কালিয়াকৈর বাজার উন্নয়নের জন্য একটি দ্বীর্ঘমেয়াদী ও টেকসই পরিকল্পনা গ্রহন করবেন। কালিয়াকৈর বাজারের ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন
ময়লা আবর্জনা দ্রুত অপসারন ফুটপাত দখলমুক্ত করে ক্রেতাদের চলাচলের সুবিধা।সুপেয় পানির জন্য কিছু নলকূপ স্থাপন মহিলা ক্রেতাদের জন্য লেডিস টয়লেট নির্মান বনিক ভাইদের মধ্যে সৌহার্দ্য ও আন্তরিক সম্পর্কে স্থাপন করা সহ নানামুখী উন্নয়ন করার কথা বলেন।

এছাড়া মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর সাথে যোগাযোগ করে সি এম বির পরিত্যক্ত পুকুর গুলো ভরাট করে আধুনিক মার্কেট নির্মান করে সল্প সময়ে তা বনিক ভাইদের নিকট হস্তান্তর করার চেষ্টা করবেন বলে তিনি জানান।

এবারের নির্বাচনে তিনি ছাতা মার্কা নিয়ে লড়াই করছেন। নির্বাচনে জয়ের ব্যাপারে তিনি খুবই আশাবাদী।

এ বিষয়েে কালিয়াকৈরের বনিক গনের সাথে সরেজমিনে কথা বলে তোফাজ্জল হোসেন রানার ব্যাপারে ইতিবাচক মনোভাব পরিলক্ষিত হয়।

(আইএস/এসপি/সেপ্টেম্বর ১৯, ২০২০)