ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : আওয়ামী লীগের কেন্দ্রিয় সাংগাঠনিক সম্পাদক এস এম কামাল বলেছেন, ‘নৌকা-স্বাধীনতা, গণতন্ত্র, উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক। আর ধানের শীষ-খুন, জঙ্গিবাদ, ধর্ষণ ও লুটপাটের প্রতীক। পাবনা-৪ আসনের উপনির্বাচনে নৌকার প্রার্থী নূরুজ্জামান বিশ্বাস একজন সৎ ও বীর মুক্তিযোদ্ধা। নৌকা স্বাধীনতা, উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক বিশ্ব মানবতার মা দেশরত্ন শেখ হাসিনা ইউনিয়নের হাবিবকে বাংলাদেশের হাবিব বানিয়েছিল। আর সেই হাবিবুর রহমান হাবিব অর্থের লোভে মুক্তিযুদ্ধের চেতনাকে খালেদার কাছে বিক্রি করেছে। নূরুজ্জামান বিশ্বাসের ললাটে পরাজয়ের চিহ্ণ নেই, কিন্তু বেইমান হাবিবের বার বার পরাজয় হয়েছে।’

সোমবার বিকেলে ঈশ্বরদীর দাশুড়িয়া মোড়ে আসন্ন উপনির্বাচনের নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এস এম কামাল আরো বলেন, বিএনপি আমলে সারের জন্য মানুষ খুন, পূর্নিমাকে ধর্ষণ, জঙ্গিবাদের মদত, অগ্নিসংযোগ ও সংখ্যালঘু নির্যাতনের ঘটনা ঘটেছে। পক্ষান্তরে শেখ হাসিনা সরকার দেশের সর্ববৃহৎ রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পসহ ঈশ্বরদীর ব্যাপক উন্নয়ন সাধন করেছে। নৌকা বিজয়ী হলেই উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকবে। এসময় তিনি ঈশ্বরদী ইপিজেেেডর সম্প্রসারণ, কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা, রেলগেটে ফাইওভার নির্মাণ, ঈশ্বরদী জংশন ষ্টেশন রিমডেলিং, বিমানবন্দর চালুসহ সকল উন্নয়ন কর্মকান্ড ত্বরান্বিত করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক মালিথার সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভা বৃষ্টির মধ্যেও হাজার হাজার মানুষের উপস্থিতিতে জনসমুদ্রে পরিণত হয়।

এসময় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল গুহু, পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিষ্টার সৈয়দ আলী জিরু, পাবনা সদর আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক ভুমিমন্ত্রীর পুত্র গালিবুর রহমান শরীফ প্রমূখ।

সভা সঞ্চালনা করেন, মুলাডুলির সাধারণ সম্পাদক কামাল হোসেন মিঠু ও দাশুড়িয়ার ইউপি চেয়ারম্যান বকুল সরদার।

(এসকেকে/এসপি/সেপ্টেম্বর ২১, ২০২০)