চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে স্ত্রীর নগ্ন ছবি ফেইসবুকে ছড়িয়ে দেওয়ায় স্ত্রীর দায়ের করা মামলায় শুক্রবার রাতে স্বামী শরিফুর ইসলাম শাহীনকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শাহীন উপজেলার গুনাইগাছা ইউনিয়নের নতুনপাড়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে।

পুলিশ জানায়, শরিফুল ইসলাম শাহীনের সাথে ৩/৪ বছর আগে বিয়ে হয় কুষ্টিয়ার দৌলতপুর থানার মানিকদিয়ার গ্রামের শফিকুল ইসলাম শফির মেয়ে ফারজানা ইয়াসমিন সমাপ্তির (২০)। বিয়ের কিছুদিন পরে স্বামী ও স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ শুরু হলে ফারজানা তার বাবার বাড়ি মানিকদিয়ার গ্রামে চলে যায়। এরপর ফারজানার স্বামী শাহীন চাটমোহর থানায় স্ত্রী’র বিরুদ্ধে একটি চুরির মামলা এবং স্ত্রী স্বামীর বিরুদ্ধে আদালতে নারী নির্যাতন মামলা দায়ের করেন। তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ না হলেও উভয় পক্ষের দায়ের করা মামলা রয়েছে বিচারাধীন।
সম্প্রতি শাহীন তার স্ত্রীর নগ্ন ছবি ফেইসবুকে ছেড়ে দিলে ফারজানার নগ্ন ছবি ছড়িয়ে পড়ে ফেইসবুক দুনিয়ায়। ওই নগ্ন ছবি ফারজানা দেখার পর গত ১২ আগষ্ট দৌলতপুর থানায় শাহীনের নামে একটি মামলা (নং ১৮) দায়ের করেন। ওই মামলার সূত্র ধরে শুক্রবার রাত ১১ টার দিকে দৌলতপুর থানার এসআই ওবায়দুর রহমান চাটমোহর থানা পুলিশের সহায়তায় শাহীনকে গ্রেফতার করে নিয়ে যায়। তাকে শনিবার কুষ্টিয়া জেল হাজতে প্রেরণ করা হয়েছে এসআই ওবায়দুর রহমান জানান।
(এমএইচএম/এএস/আগস্ট ১৬, ২০১৪)