ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : আওয়ামী লীগের কেন্দ্রিয় সাংগাঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, ‘নৌকা-স্বাধীনতা, গণতন্ত্র, উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক। তাই আওয়ামী লীগ ক্ষমতায় তাকলে দেশের উন্নয়ন হয়। আর ধানের শীষ-খুন, জঙ্গিবাদ, ধর্ষণ ও লুটপাটের প্রতীক। তারা ক্ষমতায় থাকলে, হত্যা, রাহাজানি, চুরি, ডাকাতি, জঙ্গিবাদ, জ্বালাও-পোড়াও করে দেশ ছারখার করা হয়।

মঙ্গলবার আটঘোরিয়ায় পৌর মহিলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্য দানকালে তিনি আরো বলেন, পাবনা-৪ আসনের উপনির্বাচনে নৌকার প্রার্থি নূরুজ্জামান বিশ্বাস একজন সৎ ও বীর মুক্তিযোদ্ধা। আগামী ২৬ তারিখের নির্বাচনে এই আসনে নৌকা আবারো বিজয়ী হলে ঈশ্বরদী ও আটঘোরিয়ায় উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

পথসভায় সম্মানীয় অতিথি ছিলেন, বিশিষ্ঠ শিল্পপতি ও মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু। বক্তব্য রাখেন, নৌকার প্রার্থী মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মেরিনা জাহান কবিতা, জেলা মহিলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া, আটঘোরিযা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র শহীদুল ইসলাম রতন, আটঘোরিয়া উপজেলা চেয়ারম্যান তানভীরুল ইসলাম, জেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক শিবলি সাদিক প্রমূখ।

সভয় সভাপতিত্ব করেন, আটঘোরিয়া পৌর মহিলা লীগের সভাপতি উম্মে কুলসুম আরা বিউটি।

(এসকেকে/এসপি/সেপ্টেম্বর ২২, ২০২০)