নাটোর প্রতিনিধি : আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের দুই সদস্যকে ৫ টি চোরাই মোটর সাইকেল সহ সিরাজগঞ্জ থেকে গ্রেফতার করেছে নাটোর জেলা পুলিশ।

গতরাতে তাদের গ্রেফতারের পর আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে নাটোরের পুলিশ সুপারের কার্যালয়ে তাদের হাজির করে প্রেস বিফ্রিং করেন পুলিশ সুপার লিটন কুমার সাহা।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন , অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম, ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা সহ পুলিশ কর্মকর্তারা।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, গত এক মাসে নাটোর শহরের বিভিন্ন স্থান থেকে মোটর সাইকেল চুরি হচ্ছে এমন অভিযোগ থানায় দায়ের হয়। অভিযোগের প্রেক্ষিতে পুলিশের একটি চৌকশ টিম গঠন করে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। অভিযানকালে চুরির স্থান থেকে ভিডিও ফুটেজ দেখে তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকা ও সিরাজগঞ্জ এলাকায় অভিযান চালানো হয়। পরে সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ থানা এলাকা থেকে দুইজনকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের হেফাজত থেকে ৫টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা সিরাজগঞ্জের কামারখন্দ গ্রামের হাচেন আলীর ছেলে রাজু শেখ ও গোটিয়ার গ্রামের আলম হোসেনের ছেলে সুমন। গ্রেফতারৃত সুমনের বিরুদ্ধে বগুড়া ও টাঙ্গাইলে আরো চারটি মোটর সাইকেল চুরির মামলা রয়েছে।

(এডিকে/এসপি/সেপ্টেম্বর ২৪, ২০২০)