বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় চা দোকানি আবু হানিফ ফকিরকে (২৫) হত্যার ঘটনায় আজ শুক্রবার থানায় মামলা দায়ের হয়েছে। মা আকলিমাা বেগম অজ্ঞাতনামা আসামি দিয়ে মামলাটি করেন। পুলিশ এ ঘটনার সাথে জড়িত সন্দেহে ৩ যুুবককে আটক ও হত্যাকান্ড ব্যাবহৃত একটি দাও উদ্ধার করেছে।

আটককৃতরা হচ্ছেন, উপজেলার ভাটখালী গ্রামের তারিকুল সরদার (২০), বাদল শেখ(৩০) ও সাকিব শেখ(১৯)। এদের শুক্রবার বিকালে বাগরহাট কোর্টে সোপর্দ করা হয়েছে।

পুলিশ জানায়, মোবাইল ফোনে বিকাশ একাউন্টের পিন নম্বর না দেওয়ায় আবু হানিফকে কুপিয়ে হত্যা করা হয়। হত্যাকান্ডে ব্যাবহৃত একটি ধারাল দাও উদ্ধার করেছে পুলিশ।

নিহতের মা আকলিমাা বেগম জানান, পূর্ব খারইখালী গ্রামের আবু হানিফের বিকাশ একাউন্টের এক লাখ টাকা হাতিয়ে নেওয়ার জন্য বুধবার দিবাগত রাত ১১টার দিকে তাকে কৌশলে ডেকে নেয় পরিচিত বন্ধুরা। তারা প্রথমে মোবাইল ফোনটি কেড়ে নেয়। পরে পিন কোড না বলায় আবু হানিফকে কুপিয়ে হত্যা করে লাশ খালে ফেলে দেয় ঘাতকেরা।

মোরেলগঞ্জ থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, মোবাইল ফোন থেকে টাকা নিতে ব্যার্থ হয়েই আবু হানিফকে দুর্বৃত্তরা হত্যা করে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। আলামত উদ্ধার হয়েছে। আটককৃতদেরকে জিজ্ঞাসাবাদ চলছে। তবে আবু হানিফের মোবাইল ফোনটি এখনো উদ্ধার করা যায়নি।

(এসএকে/এসপি/সেপ্টেম্বর ২৫, ২০২০)