মানিক সরকার মানিক, রংপুর : বাংলাদেশ রেজিষ্ট্রেশন সার্ভিস এসোসিয়েশনের (বিআরএসএ) কেন্দ্রীয় কার্য নির্বাহী পরিষদের নির্বাচন উপলক্ষ্যে রংপুরে বিভাগীয় মতবিনিময় ও প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে স্থানীয় একটি রেষ্টুরেন্টে এই প্যানেল সভা পরিচিতি অনুষ্ঠানের আয়োজন করে বিআরএসএ নেতৃবৃন্দ। এতে রংপুর বিভাগের রেজিষ্ট্রার সাব রেজিষ্ট্রারগণ ছাড়াও দেশের বিভিন্ন জেলায় কর্মরত ভোটাররা উপস্থিত ছিলেন। 

সভার শুরুতেই জিয়াউল-কাওছার-জাহিদ-ইমরুল-বারী পরিষদের ৪২জন প্রার্থীকে পরিচয় এবং ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। রংপুর সদর সাব রেজিষ্ট্রার বদিয়ার রহমানের সভাপতিত্বে পরিচিতি সভায় প্রার্থীরা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও জনকল্যাণে কার্যকরি ভূমিকা রাখতে সকলের ভোট প্রার্থণা করেন।

প্রার্থীরা বলেন, নির্বাচনে জয়ি হলে দেশে তারা ই-রেজিষ্ট্রেশন পদ্ধতি চালুসহ ভূমি সেবা আরও আধুনিকায়ন করবেন। যাতে জমি রেজিষ্ট্রি কার্যক্রম সাধারণ মানুষের দ্বোরগোড়ায় পৌঁছে দিতে পারে। সহ-সভাপতি প্রার্থী ও সাংস্কৃতিক কর্মী আফসানা বেগম মন্নীর সঞ্চালনে দেশের প্রায় ৬৪ জেলা উপজেলার রেজিষ্ট্রার ও সাব রেজিষ্ট্রারগণ উপস্থিত ছিলেন।

(এমএস/এসপি/সেপ্টেম্বর ২৬, ২০২০)