নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জে উপজেলায় জামায়াত সমর্থিত ফখরুল ইসলাম’র বাড়ি তার সমর্থকদের হাতাহাতিতে ভাংচুর হয়েছে এমন অভিযোগ উপজেলা বিএনপি নেতাদের। তবে এঅভিযোগ অস্বীকার করেছেন জামায়াত সমর্থিত ফখরুল অনুসারীরা। 

ঘটনাটি ঘটেছে শনিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭ টায় উপজেলার বসুরহাট পৌরসভার ৮নং হাসপাতাল গেইট সংলগ্ন এলাকায়।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপন জানান, আমি যতটুকু শুনেছি ফখরুল সাহেবের পারিবারিকএকটা অনুষ্ঠানের গরু ক্রয় এবং তার হিসাব নিয়ে ফখরুল সমর্থকদের মাঝে হাতাহাতি হয়। হাতাহাতি অনেকটা ব্যাপক আকার ধারণ করলে ২, ১ টা গ্লাস নাকি ভেঙে যায়। আসলে জামায়াত যে উগ্রপন্থি তা ফখরুলের বাসায় প্রমান মিললো। আমরা এ ঘটনার জন্য প্রশাসনকে অনুরোধ করবো। ফখরুলের বাড়ীতে জামায়াতের প্রশিক্ষণ হচ্ছে কি না তা খতিয়ে দেখা দরকার।

ফখরুল সমর্থিত রামপুরের কাজী একরাম জানায়, আজ সন্ধ্যার দিকে সরকারি মুজিব কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ, বসুরহাট পৌরসভা ৮ নং ওয়ার্ডের হৃদয়’র নেতৃত্বে ফখরুল’র বাড়িতে হামলা চালিয়ে তার বাসার গেইট ভাংচুর করে। পরে স্থানীয় এলাকাবাসী বেরিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুর রহমান বলেন, শুনেছি যে ফখরুল প্রতিপক্ষরা ঘটনাটি ঘটিয়েছে। অভিযোগ পেলে আমরা ব্যবস্থা নিবো । আমি একটি মাড়ার কেইস এর তদন্তে এসছি। পরে কথা বলবো।

(ওএস/এসপি/সেপ্টেম্বর ২৬, ২০২০)