আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আলোচনাসভা, দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে উপমহাদেশের প্রাচীনতম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন সোমবার পালিত হয়েছে।  

এ উপলক্ষে সকাল সাড়ে দশটায় উপজেলা সদরে আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে আওয়ামী লীগ নেতা ফরহাদ তালুকদারের সঞ্চালনায় দোয়া ও মোনাজাত পূর্ব আলোচনা সভায় জাতির পিতার জ্যেষ্ঠ কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে দেশ পরিচালনার মাধ্যমে দেশে ও আন্তর্জাতিক সুনামসহ বিভিন্ন মেগা প্রকল্প বাস্তবায়ন, যুদ্ধাপরাধীদের বিচার, দূনীতি বিরোধী অভিযানের সমর্থন করে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

এ সময় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা ড. নীল কান্ত বেপারী, এসএম হেমায়েত উদ্দিন, মলিনা রানী রায়, অমিও চৌধুরী, পিয়ারা ফারুক বক্তিয়ার, ইলিয়াস তালুকদার, বজলুর রহমান হাওলাদার, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ফিরোজ সিকদার, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল, উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত। অুষ্ঠানে উপজেলা ও ইউনিয়নের দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে দলীয় সভানেত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে অনুষ্ঠিত বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা ফজলুল হক।

(টিবি/এসপি/সেপ্টেম্বর ২৮, ২০২০)