আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে, প্রধান মন্ত্রী’র বড় ভাই, মন্ত্রী মর্যদায় পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি  বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক, সাবেক সফল চীফ হুইপ, মুক্তিযোদ্ধা সংগঠক, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহর আশু রোগ মুক্তি কামনায় আগৈলঝাড়া আওয়ামী লীগ ও বিভিন্ন সরকারী প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে বুধবার বিভিন্ন মসজিদে মসজিদে বাদ যোহর বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত হয়েছে মন্দিরগুলোতে বিশেষ প্রার্থণা সভা।

দক্ষিণ বাংলার আওয়ামী লীগে অভিভাবক আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ মঙ্গলবার রাত নয়টার দিকে আকস্মিক অসুস্থ হয়ে পরলে তাকে তাৎক্ষনিক ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

আবুল হাসানাত আবদুল্লাহ’র পরিবার সদস্য আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত চিকিৎসকদের বরাত দিয়ে বুধবার দুপুরে বলেন, চিকিৎকেরা জানিয়েছেন তিনি স্ট্রোক করেছেন, হার্টের সমস্যা রয়েছে। পরীক্ষায় তাঁর করোনা নেগেটিভ রিপোর্ট এসেছে। হাসপাতালের আইসিইউতে নিবির পর্যবেক্ষণে রয়েছেন তিনি। তার চিকিৎসার জন্য সার্বক্ষনিক মনিটরিং করছেন চিকিৎসকেরা। আগৈললঝাড়া, বরিশালসহ দেশবাসীর কাছে তাঁর আশু রোগ মুক্তির জন্য দোয়া চেয়েছেন তাঁর পরিবার সদস্যরা।

(টিবি/এসপি/সেপ্টেম্বর ৩০, ২০২০)