স্পোর্টস ডেস্ক, ঢাকা : লিওনেল মেসি ফর্ম হারিয়ে একেবারে সাদামাট। টানা তিন ম্যাচ তিনি ছিলেন নিজের ছায়া। তাই মেসির বার্সা ছাড়ার গুঞ্জনটা বেশ জোরালো হয়েছে এবারের মৌসুমে। নতুন চুক্তির শর্ত নিয়ে নাকি ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে একমত হতে পারছিলেন না এসময়ের অন্যতম সেরা এই ফুটবলার।

নতুন এই চুক্তি স্বাক্ষর সম্পন্ন হলে মেসিই নাকি হবেন বিশ্বের সবচেয়ে বেশি বেতনভোগী খেলোয়াড়। কিন্তু সাম্প্রতিক পারফরম্যান্স দেখে তাঁর বেতন বৃদ্ধির যৌক্তিকতা নিয়ে প্রশ্ন তুলতে পারে বার্সেলোনাও। চলতি সপ্তাহে স্প্যানিশ পত্রপত্রিকাগুলোও সরগরম হয়ে উঠেছে মেসির সম্ভাব্য বিদায় নিয়ে। সত্যিই এমনটা হলে সেটা হবে ফুটবল ইতিহাসের সবচেয়ে দামি ট্রান্সফার। তবে আজ বার্সেলোনার দৈনিক ‘মুন্ডো দেপেরতিভো’ বিশেষ সূত্রের উদ্ধৃতি দিয়ে জানিয়েছে,‘ আর যাই হোক মেসিকে বিক্রি করবে না বার্সেলোনা।’

মেসিকে দলে ভেড়ানোর ইঙ্গিত অবশ্য ইতিমধ্যে দিয়ে রেখেছে প্যারিস সেইন্ট জার্মেইন ও ম্যানচেস্টার সিটি। দলের সেরা এই খেলোয়াড়কে বিক্রি করে দিলে বার্সেলোনা আয় করতে পারবে ২০০ মিলিয়ন ইউরো। বিপুল পরিমাণ এই অর্থ দিয়ে একেবারে ঢেলেই সাজাতে পারবে বার্সা স্কোয়াড। তারপরও মেসিকে ধরে রাখার পথেই হয়ত হাঁটবে বার্সা।

(ওএস/পি/এপ্রিল ১৯,২০১৪)