আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : জমি সংক্রান্ত বিরোধের জেরধরে জেলার আগৈলঝাড়া উপজেলার শিহিপাশা গ্রামে পারভীন বেগম (৩৫) নামের এক গৃহবধূকে মারধর ও শ্লীলতাহানীর অভিযোগ পাওয়া গেছে। স্থানীয়রা আহতকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। এঘটনায় রবিবার রাতে আহতের স্বামী মঞ্জুর আলম লিটন বাদী হয়ে আগৈলঝাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন। 

মামলা সূত্রে জানা গেছে, গত সাত বছর পূর্বে হারুন শেখ নামের এক ব্যক্তির কাছে আট শতক জমি বিক্রি করেন লিটন। ওই জমি নিয়ে হারুন ও তার পরিবারের সাথে বিরোধ চলে আসছে। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার মীমাংসার জন্য বসা হলেও হারুন শেখ ও তার পরিবারের সদস্যরা কোনকিছুর তোয়াক্কা না করে বিভিন্ন সময় মঞ্জুর আলম লিটন ও তার পরিবারের ক্ষতিসাধন করার পাঁয়তারা করে আসছিলো।

তারই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার (১ অক্টোবর) দুপুরে গৃহবধু পারভীন বেগমের সাথে হারুন শেখের স্ত্রী নাছিমা বেগমের কথাকাটি হয়। একপর্যায়ে নাছিমা বেগমের হামলায় গৃহবুধ পারভীন বেগম গুরুতর আহত হয়। এসময় নাছিমা বেগমের স্বামী হারুন শেখ গৃহবধু পারভীন বেগমের শ্লীলতাহানী ঘটায়। আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহাত আছে বলে জানিয়েছেন আগৈলঝাড়া থানার ওসি তদন্ত মাজহারুল ইসলাম।

(টিবি/এসপি/অক্টোবর ০৫, ২০২০)