বিনোদন ডেস্ক : চলতি বছরটা দারুণ পার করছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা ‘দ্য রক’ খ্যাত ডোয়াইন জনসন। বেশ কিছু নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার পাশাপাশি নির্বাচিত হয়েছেন বিশ্বের সবচেয়ে বেশি পরিশ্রমিক প্রাপ্ত অভিনেতা হিসেবেও।

সম্প্রতি ডিসি ইউনিভার্সের ‘ব্ল্যাক অ্যাডাম’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এবার রক ভক্তদের জন্য আরও একটি সুখবর। আলোচিত ‘স্করপিয়ন কিং’ সিনেমার পরবর্তী কিস্তিতে দেখা যেতে পারে জনপ্রিয় এই তারকা অভিনেতাকে। এমন খবরই জানাচ্ছে হলিউডভিত্তিক গণমাধ্যমগুলো।

তবে এটা প্রথমবারের মতো নয়, ২০০২ সালে রক ‘স্করপিয়ন কিং’ সিনেমায় চাক রাসেল চরিত্রে অভিনয় করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন। এবার তার প্রত্যাবর্তন হচ্ছে এই সিরিজে।

প্যাট্রিয়ন তাদের এক খবরর প্রকাশ করে, নির্মাতারা পরবর্তী সিনেমার জন্য আবারো রককেই ফিরিয়ে আনতে চাইছেন। ইতিমধ্যে রকের সঙ্গে সিনেমাটি নিয়ে বেশ কয়েকবার কথা হয়েছে তাদের। রক নিজেও ফ্র্যাঞ্চাইজিটির সঙ্গে কাজে ফিরতে প্রস্তুত।

এদিকে দিন কয়েক আগেই ইনস্টাগ্রাম একাউন্টে আমেরিকানদের মধ্যে সবচেয়ে বেশি অনুসরণকারী হিসেবে ২০০ মিলিয়নের মাইলফলক ছুঁয়েছেন ডোয়াইন জনসন। পুরো পৃথিবীতে তা দ্বিতীয়। এই তালিকায় সবার উপরে অবস্থান করছেন ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো (২৩৯.৬ মিলিয়ন)।

এছাড়াও বর্তমানে নেটফ্লিক্স প্রযোজিত ‘রেড নোটিশ’ সিনেমার কাজে বেশ ব্যস্ত সময় পার করছেন রক।করোনা থেকে ফিরেই সিনেমাটির শুটিং কাজে যোগ দিয়েছেন তিনি। আশা করা যাচ্ছে সামনের বছর মুক্তি পাবে সিনেমাটি।

(ওএস/এসপি/অক্টোবর ১৫, ২০২০)