রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : সাতক্ষীরার কলারোয়া উপজেলার  খলিসা গ্রামের দু’ শিশু সন্তানসহ তাদের বাবা ও মাকে কুপিয়ে ও জবাই করে হত্যার ঘটনায় হত্যার ঘটনায় নিহত মাছ ব্যবসায়ি শাহীনুরের ছোট ভাই রায়হানুল ইসলামকে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার দুপুরে সাতক্ষীরার আমলী আদালত-৪ এর ভারপ্রাপ্ত বিচারক ইয়াসমীন নাহার এ রিমান্ড মঞ্জুর করেন। 

আদালত পরিদর্শক অমল রায় জানান, রায়হানুল ইসলামকে শুক্রবার আদালতে সোপর্দ করা হয়। ওই দিনই তার ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম। রবিবার রাষ্ট্রপক্ষ ও আসামীপক্ষের বক্তব্য শুনানি শেষে জ্যেষ্ঠ বিচারিক হাকিম ইয়াসমীন নাহার রায়হানুলকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড আদেশ দেন।

মামলার তদন্তকারি কর্মকর্তা সিআইডি’র পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম জানান, আদালতের আদেশ হাতে পাওয়ার পর সোমবার রায়হানুলকে জেল খানা থেকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হবে।

প্রসঙ্গত, ১৫ অক্টোবর বৃহষ্পতিবার ভোর রাতে সাতক্ষীরার কলারোয়ার খলসি গ্রামে মাছ ব্যবসায়ী শাহিনুল ইসলামসহ পরিবারের ৪ সদস্যকে গলা কেটে হত্যা করা হয়। রাতে শাহিনুলের শাশুড়ি ময়না খাতুন বাদি হয়ে কলারোয়া থানায় অজ্ঞাতদের আসামী করে হত্যা মামলা দায়ের করেন। তদন্তের দায়িত্ব দেয়া হয় সি আইডি পুলিশকে। হত্যার দিনই জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় নিহতের ছোটভাই রায়হানুলকে। পরের দিন রায়হানুলকে হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

(আরকে/এসপি/অক্টোবর ১৮, ২০২০)