শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিজস্ব তহবিল থেকে অসুস্থ ও অপেক্ষাকৃত অসচ্ছল ৪৪টি পরিবারের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। এর মধ্যে শরীয়তপুর সদর উপজেলায় ৩৪জন ও জাজিরা উপজেলার ১০ জনের প্রত্যেককে ১৫ হাজার থেকে ৫০ হাজার টাকা পযর্ন্ত মোট ১৪লাখ ৪০ হাজার টাকার অনুদান দেয়া হয়। 

রবিবার দুপুরে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু শরীয়তপুর শহরের চৌরঙ্গী মোড়ে তার কার্যালয়ে অনুদানের এ চেক বিতরণ করেছেন।

এ সময় শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জ্বল, জেলা আওয়ামী লীগ সদস্য এডভোকেট আলমগীর মুন্সী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এম এম জাহাঙ্গীর মৃধা, সহ-সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক কাজী নজরুল ইসলাম, সরদার খলিলুর রহমান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর, পৌরসভা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান খান স্বপন, সদর উপজেলা যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন দিপু মিয়া, সাধারণ সম্পাদক হোসেন, জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ, ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান শাওন প্রমুখ।

চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইকবাল হোসেন অপু এমপি বলেন, মানবিক নেত্রী বিশ্ব মানবতার জননী বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনা তার নিজস্ব তহবিল থেকে আমার নির্বাচনী এলাকায় অসুস্থ ও অপেক্ষাকৃত অসচ্ছল পরিবারের জন্য যে অনুদান প্রদান করলেন টাকার পরিমাণে তা সামান্য হলেও অনুদান প্রাপ্তদের অনেক উপকারে আসবে। আমরা জননেত্রী শেখ হাসিনার জন্য আল্লাহর কাছে দোয়া করি তাঁকে যেন মহান আল্লাহ দীর্ঘায়ু দান করেন।

(কেএনআই/এসপি/অক্টোবর ১৮, ২০২০)