ধ্রুব রঞ্জন দাস, কটিয়াদী (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জ - ভৈরব আঞ্চলিক মহাসড়কে লাশের মিছিল থামছেই না। এবার উক্ত সড়কে ট্রাকের চাপায় প্রাণ হারালেন মোটরসাইকেল আরোহী দুজন।

রবিবার সকালে উক্ত আঞ্চলিক মহাসড়কে চরিয়াকোনা নামক স্থানে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী স্মৃতি আক্তার (২১) ঘটনাস্থলেই নিহত হন।

এ সময় মোটরসাইকেল চালক তার শ্বশুর কুতুব উদ্দিন (৬০) গুরুত্বর আহত হয়। গুরুত্বর আহত কুতুব উদ্দিনকে প্রথমে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজে নেয়া হয়। পরে অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে সে মারা যায়।

নিহতদের বাড়ি বাজিতপুর উপজেলার বিলপাড় ডোয়াইগাঁও গ্রামে। নিহত স্মৃতি আক্তারের তিন বছরের ছেলে সন্তান রয়েছে। তার স্বামী মাসুম মিয়া ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরিরত।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় শ্বশুরের মোটরসাইকেল চড়ে বাড়ি থেকে কটিয়াদী আসার পথে পৌরসভার চরিয়াকোনা নামক স্থানে পিছন থেকে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই স্মৃতি আক্তারের মৃত্যু হয়। মোটরসাইকেল চালক তার শ্বশুর কুতুব উদ্দিন গুরুত্বর আহত অবস্থায় প্রথমে তাকে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজে নেয়া হয়। পরে অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে সে মারা যায়।

কটিয়াদী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুস ছোবহান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে দুর্ঘটনার পরপরই চালক পালিয়ে যায়।

(ডিডি/এসপি/অক্টোবর ১৮, ২০২০)