মো.আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার : মৌলভীবাজারে প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণে মৃত ব্যক্তির ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে প্রাপ্ত অনুদান দ্বারা জেলা প্রশাসকের পক্ষ থেকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা উপহার প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২২অক্টোবর) দুপুরের দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে শুভেচ্ছা উপহার হিসেবে আর্থিক সহায়তা তুলে দেন। এসময় সেখানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মামুনুর রশীদ,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মল্লিকা দে, ক্ষতিগ্রস্ত পরিবারের ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিগণ।

শুভেচ্ছা উপহার পাওয়া ক্ষতিগ্রস্ত পরিবারের এক সদস্য বলেন, করোনা তাদের পরিবারের সদস্যদের পূজার আনন্দ অনেকটাই ম্লান করে দিয়েছে। আজ জেলা প্রশাসনের শুভেচ্ছা উপহার পেয়ে তাদের সামান্য কিছুটা হলেও ভালো লাগছে এটা ভেবে যে, মাননীয় প্রধানমন্ত্রী এবং জেলা প্রশাসন মৌলভীবাজার তাদের পাশে রয়েছেন।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেন, প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা উপহার প্রদানের মাধ্যমে সকলের কাছে তিনি এই বার্তাটি পৌঁছাতে চান যে, মাননীয় প্রধানমন্ত্রী আমাদের সবার জন্য ভাবেন, আমাদের সবার পাশে রয়েছেন। পরে তিনি করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের সকল প্রকার সহায়তা প্রদানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন এবং যেকোন প্রয়োজনে জেলা প্রশাসনের সাথে যোগাযোগের অনুরোধ জানান।

(একে/এসপি/অক্টোবর ২২, ২০২০)