স্টাফ রিপোর্টার : ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) এ গত ১৭ই অক্টোবর অনুষ্ঠিত হয় হাল্ট প্রাইজ ইউল্যাব এর প্রথম পর্ব।

আয়োজক কমিটি পর্বটি অনলাইন প্ল্যাটফর্ম “গুগলমিট” এবং “জুম” এর মাধ্যমে আয়োজন করে।

প্রতিযোগিতাটিতে অংশগ্রহণ করে ৩৮টি দল। তাদের মধ্যে ১১টি দল দ্বিতীয় রাউন্ডে নিজেদের স্থান দখল করে নেয়।
দ্বিতীয় রাউন্ডে পৌছে যাওয়া দলগুলো হল – টিম কার্ড, টিম মাশ্রুমেক্স, বিফর ফারমার্স, দি স্যাভিয়রস, দি ফিউচার, দি ইগ্নাইটার্স, হাঙরীহেল্পার্স, দিপিস মেকার্স, ফুডনর্স, বাক্সপেস এবং সিনথেটিক এনকোরেজার্স।

দল্গুলোর নেতৃত্বে ছিল নাসরীন নুর, সুমাইয়া রহমান, ফজলে রাব্বী, মো. সালাম ভুঁইয়া, ম. নেওয়াজুল হক প্রধান, সানজিদা আলম, সিন্ডারেলা ধ্রুপদী মুন্সী, আব্দুর রাজ্জাক ফাহিম, হাবিবুর রহমান, জান্নাতুল ফেরদৌস স্বর্ণা এবং রাইসা ইসলাম।

পর্বটিতে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন জনাব জিয়া আশরাফ, চাল ডাল.কমএর সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও, আসিকুল আলম খান, প্রিয়শপ.কম এরসিইও, জারামাহবুব, কাজি আইটি এর সিইও এবং মোহাম্মদ ইয়াসিন টুটুল, ওয়াইএনস্টাডি সল্যুশন মালয়েশিয়া এর সিইও এবং ওয়াই এন গ্রুপ অবকোম্পানিস এর পরিচালন অধিকর্তা।

পর্বটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউল্যাব স্কুল অব বিজনেস এর সহকারী অধ্যাপক এবং ইউল্যাবকো-কারিকুলার অফিস এর পরিচালক জনাব মেহেদী রাজিব এবং ইউল্যাব স্কুল অব বিজনেস এর জ্যেষ্ঠ প্রভাষক এবং হাল্ট প্রাইজ ইউল্যাব এর উপদেষ্টা এন এম বাকি বিল্লাহ।

(পিআর/এসপি/অক্টোবর ২৫, ২০২০)