আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি : বরিশালের আগৈলঝাড়ায় এক কলেজ ছাত্রীকে ধর্ষণের পরে ধর্ষিতা ওই কলেজ ছাত্রী ও ধর্ষককে আটক জিম্মি করে পুণরায় ধর্ষণের চেষ্টা চালিয়েছ স্থানীয় চার যুবক। 

এ ঘটনায় ধর্ষিতা ওই কলেজ ছাত্রী বাদী হয়ে ধর্ষক ও তাকে জিম্মি করে ধর্ষণ চেষ্টা চালানোর অভিযোগে মঙ্গলবার থানায় মামলা দায়ের করেছে। পুলিশ ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল প্রেরন করেছে।

থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার এজাহারের বরাত দিয়ে জানান, উপজেলার বাগধা ইউনিয়নের জোবারপাড় গ্রামের এক কলেজ ছাত্রীর সাথে পরিচয়ের সূত্র ধরে বাকাল গ্রামের অসীম মন্ডলের ছেলে নয়ন মন্ডল ২৪ অক্টোবর রাতে (অষ্টমী পূজার দিন) ওই ছাত্রীকে নিয়ে ঘুরতে গিয়ে কৌশলে জোবারপাড় পরিত্যাক্ত ইটভাটায় নিয়ে জোর করে ধর্ষণ করে। সেখানে ধর্ষণের ঘটনা দেখে ফেলে বাকাল গ্রামের ইমু ফকির, সুজন পাইক, পারভেজ মিয়া, সুমন বাঘল।

ধর্ষণের প্রত্যক্ষদর্শীরা ধর্ষিতা ওই কলেজ ছাত্রী ও ধর্ষক নয়নকে জিম্মি করে তুলে নিয়ে বাকালহাট একটি বিদ্যালয়ে আলাদা দু'টি কক্ষে আটকে রেখে ওই চার যুবক ধর্ষিতা কলেজ ছাত্রীকে পূণরায় ধর্ষনের চেষ্টা চালায়। এসময় কলেজ ছাত্রীর ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে ওই যুবকেরা ধর্ষনণ ব্যর্থ হয়ে পালিয়ে যায়। এ ঘটনায় ওই ধর্ষিতা কলেজ ছাত্রী বাদী হয়ে মঙ্গলবার সকালে নয়ন মন্ডলের বিরুদ্ধে ধর্ষণ ও অন্য যুবকদের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করেন, নং-১৩।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তৈয়বুর রহমান মামলা ধর্ষণ ও পরে ধর্ষণ চেস্টার অভিযোগে মামলা দায়েরের অভিযোগে ছাত্রীর মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বলেন, মঙ্গলবার দুপুরে তিনি দুটি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে জানিয়ে তিনি আরও বলেন ধর্ষিতা কলেজ ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল প্রেরন করা হয়েছে।

(টিবি/এসপি/অক্টোবর ২৭, ২০২০)