রাজন্য রুহানি, জামালপুর : নিজ ঘর থেকে হাবিবা আক্তার স্মৃতি (৩০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৮ অক্টোবর) সকাল ৯ টার দিকে জামালপুরের বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়নের উত্তর ধাতুয়াকান্দা স্বামীর বাড়ী থেকে পুলিশ ওই গৃহবধূর লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় গৃহবধূর স্বামী আক্তার হোসেন হুয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

স্থানীয়রা জানায়, ওই দম্পতির মধ্যে পারিবারিক কলহ চলছিল। মঙ্গলবার (২৭ অক্টোবর) রাতে দু'জনের মধ্যে কথা কাটাকাটি হলে স্বামী আক্তার হোসেন (৩৭) স্ত্রী হাবিবা আক্তার স্মৃতিকে প্রহার করে বাড়ি থেকে বের হয়ে যান। দুই সন্তানের জননী ওই গৃহবধূ রাতের কোনো এক সময়ে গলায় ফাঁস দেন। শেষরাতে সন্তানরা ঘুম থেকে জেগে মায়ের ঝুলন্ত শরীর দেখে চিৎকার করলে প্রতিবেশীরা এগিয়ে আসেন। খবর পেয়ে ভোরে বাড়িতে আসেন ওই গৃহবধূর স্বামী।

বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম জানান, সকাল ৯ টার দিকে ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক সুরতহালে ওই গৃহবধূর শরীরে ছোট ছোট আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এটা হত্যা নাকি আত্মহত্যা, ঘটনার তদন্ত ও ময়নাতদন্তের প্রতিবেদন পাবার পর তা স্পষ্ট হবে। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ওই গৃহবধূর স্বামীকে আটক করা হয়েছে।

(আরআর/এসপি/অক্টোবর ২৮, ২০২০)